সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

দুই স্থানে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

ঝিনাইদহ ও পিরোজপুর প্রতিনিধি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঝিনাইদহ ও পিরোজপুরে হামলার ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। দুই স্থানেই স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের ওপর হামলা চালানো হয়।

ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের কর্মী-সমর্থকদের ওপর গতকাল বিকাল ৫টার দিকে সদর উপজেলার কলমনখালী এলাকায় হামলা চালানো হয়। হামলায় স্বতন্ত্র প্রার্থী মহুলের দুই কর্মী আহত হয়েছেন। তারা হলেন কলমনখালী গ্রামের আবদুুল ওহাব বিশ্বাসের ছেলে জাকির হোসেন ও একই গ্রামের মিতুল বিশ্বাসের ছেলে নয়ন মিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী মহুলের কর্মিসভায় যোগ দিতে পুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যাচ্ছিলেন তার কর্মী-সমর্থকরা। পথিমধ্যে কলমনখালী বাজারে পৌঁছালে নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকীর অনুসারী স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া কাজলের লোকজন তাদের ওপর হামলা চালায়।

এ ছাড়া পিরোজপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী এ কে এম এ আউয়ালের ছোট ভাইয়ের ছেলে তানভীর মুজিব অভির ওপরও হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিসহ তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিরোজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান খালেক এবং পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হ্যাপির বড় ছেলে অভি। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

জানা গেছে, গতকাল বিকালে সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়ন থেকে পিরোজপুর শহরের ফেরার পথে কদমতলায় হামলা চালানো হয়। দলীয় নেতা-কর্মীদের নিয়ে সিকদার মল্লিক থেকে অভি পিরোজপুরে ফিরছিলেন। এ সময় ওতপেতে থাকা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়জিদ হোসেনের লোকজন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। তারা অভির সঙ্গে থাকা রনি দাসকে কুপিয়ে গুরুতর জখম এবং স্মরণ চক্রবর্তীকে পিটিয়ে গুরুতর আহত করে।

সর্বশেষ খবর