বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ পুলিশ বলছে ভিত্তিহীন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় উপজেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আনোয়ার হোসেন হৃদয়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। গত ছয় দিন ধরে নিখোঁজ ওই নেতার কোনো হদিস এখনো মেলেনি। গতকাল বেলা সাড়ে ১১টায় বগুড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এসব জানান নিখোঁজ নেতার স্ত্রী আঁখি বেগম। বগুড়ার ডিবি পুলিশ বলছে বিত্তিহীন।

নিখোঁজ আনোয়ার হোসেন কাহালু উপজেলার দক্ষিণপাড়ার মৃত আজিজার রহমানের ছেলে। তিনি উপজেলা বিএনপির সহ-দফতর সম্পাদক ছিলেন। এ ছাড়াও আনোয়ার বীরকেদার ইউপির সাবেক সদস্য।

সংবাদ সম্মেলনে স্ত্রী আঁখি বেগম বলেন, গত ১৪ ডিসেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে শেরপুর পল্লী উন্নয়ন একাডেমির সামনে থেকে ডিবি পরিচয়ধারী সদস্যরা আমার স্বামীকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। আমার স্বামী রাজনৈতিক হিংসা ও ক্ষোভের শিকার। তার বিরুদ্ধে কোনো মামলাও নেই। তারপরও তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তার সন্ধান না পাওয়া পর্যন্ত দুই সন্তান ও পরিবারের অন্য সদস্যরা আতঙ্কে দিন পার করছি। শেরপুর থানায় সাধারণ ডায়েরি করলেও পুলিশি কোনো সহযোগিতা পাচ্ছি না। নিখোঁজ আনোয়ারের মা রমেনা বেগম জানান, ওইদিন রাত ৯টার দিকে ছেলের সঙ্গে মোবাইলে কয়েক সেকেন্ড কথা হয়। সে জানায়, মা আমি বগুড়ার মধ্যেই আছি। তারপর থেকে আমার ছেলের কোনো হদিস পাচ্ছি না। বগুড়ার ডিবি ওসি মোস্তাফিজ হাসান জানান, এ ঘটনায় ডিবি পুলিশের কোনো সংশ্লিষ্টতা নেই। তারা যে অভিযোগ করেছে              তা ভিত্তিহীন।

 

সর্বশেষ খবর