বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

পবিত্র ওমরাহ পালনে গিয়ে মক্কায় বসুন্ধরা এমডির শাশুড়ির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের শাশুড়ি, কুষ্টিয়া সদর আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত কে এইচ রশীদুজ্জমানের স্ত্রী আফরোজা জামান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পবিত্র ওমরাহ পালনরত অবস্থায় সৌদি আরবের মক্কায় গতকাল (২৬ ডিসেম্বর) বিকালে তিনি ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আফরোজা জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এ ছাড়া কুষ্টিয়া জেলার সব শ্রেণি-পেশার মানুষ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। আফরোজা জামান ১৯৫৭ সালের ১ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। তাঁর বাবা আফাজউদ্দিন খান এবং মা আকিমুন্নেসা। তাঁর স্বামী কে এইচ রশীদুজ্জমান ২০১৪ সালের ৪ ফেব্রুয়ারি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার তৎকালীন অ্যাপোলো হাসপাতালে (বর্তমানে এভারকেয়ার) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কে এইচ রশীদুজ্জমান ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ছাত্রজীবনে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিলেন। ১৯৬৯ সালে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন তিনি। ঊনসত্তরের গণ অভ্যুত্থানে তাঁর সক্রিয় অংশগ্রহণ ছিল। পরে তিনি আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃত্ব দেন।

বাজুসের শোক : বাজুস প্র্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের শাশুড়ি ও আরিশা জুয়েলারি লিমিটেড এবং বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহানের মাতা আফরোজা জামানের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) পরিবার। গতকাল পাঠানো এক শোকবার্তায় বাজুস জানায়, বাজুসের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে। মরহুমা আফরোজা জামানের আত্মার মাগফিরাত কামনা করেছেন বাজুসের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর