শিরোনাম
শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

খিলখেতে তিনজনের প্রাণ নেওয়া গাড়ির চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলখেতে বেপরোয়া গতিতে এসে তিনজনের প্রাণ কেড়ে নেওয়া ল্যান্ড ক্রুজার প্রাডোর চালক নাবিল আল দ্বীন বিশালকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে রাজধানীর নিকুঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে গতকাল আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল এসব তথ্য জানান খিলখেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার।

পুলিশের ধারণা, চালক অস্বাভাবিক অবস্থায় গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটেছে। গতকাল এ ঘটনায় খিলখেত থানায় একটি মামলা করেছেন নিহত গৃহবধূর স্বামী এস এম রেজাউল হক।

এদিকে দুর্ঘটনায় আহত সুমন ও রিয়াদের অবস্থা আশঙ্কাজনক। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তারা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বুধবার রাতে রাজধানীর খিলখেত বাজারে বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়ে ফুটপাতে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে চাপা দেয় গাড়িটি। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। দুজনকে ঢামেক হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলে পুলিশ গাড়ি হেফাজতে নেয়।

খিলখেত থানার ওসি শেখ আমিনুল বাশার জানান, যে গাড়ির চাপায় তিনজনের মৃত্যু হয়েছে সেই গাড়ির মালিক একজন ব্যবসায়ী। তিনি বিমানবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক নাবিল স্বীকার করেছেন, তার গাড়ির গতি স্বাভাবিকের চেয়ে বেশি ছিল। তবে তার দাবি, গাড়ির গতি কমানোর চেষ্টা করেছিলেন তিনি। ব্রেক কাজ না করায় দুর্ঘটনা ঘটেছে।

তদন্ত সংশ্লিষ্ট একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, প্রাডো গাড়ির মালিকের নাম শফিকুল মোস্তফা। ঘটনার সময় মালিক গাড়িতে ছিলেন না। চালক নাবিল নিজেই গাড়িটি চালিয়ে যাচ্ছিলেন। গাড়ি চালানোর সময় চালক নেশাগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। এজন্য চালকের ডোপ টেস্ট করানো হবে।

সর্বশেষ খবর