শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

খালেদা জিয়ার বাড়িতে নৌকা নিয়ে নাসিম

ফেনী প্রতিনিধি

সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা বন্ধ হওয়ার ৪৮ ঘণ্টা আগে গতকাল বিকাল ৫টায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাড়ির সামনে পথসভা করেছেন ফেনী-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

শ্রীপুরে মজুমদারবাড়ির সামনে শ্রীপুরবাসী এই পথসভার আয়োজন করে। এই বিরাট পথসভাটি হয় খালেদা জিয়ার দাদার বাড়ির সামনে। এতে সভাপতিত্ব করেন ফুলগাজী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সালাউদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলাউদ্দিন চৌধুরী নাসিম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলাউদ্দিন নাসিম তার বক্তৃতায় বলেন, শ্রীপুর মজুমদারবাড়ি এবং চৌধুরীবাড়ির সঙ্গে বৈবাহিক আত্মীয়তার কারণে আমাদের প্রায় ১৫০ বছরের সম্পর্ক। আমরা পরস্পর সুসম্পর্ক বজায় রেখেছি। বেগম খালেদা জিয়ার দাদার বাড়ির সামনে সভা করতে এসে আমি এলাকার রাস্তাঘাটের হতদশা দেখে খুবই মর্মাহত হলাম। অবস্থা যে এতই খারাপ আমার জানা ছিল না। বেগম জিয়া প্রধানমন্ত্রী ছিলেন, এই এলাকার স্থানীয় নেতারা চাইলে এখানে অনেক উন্নয়ন করতে পারতেন কিন্তু করেননি। নাসিম বলেন, নির্বাটিত হলে তাকে বলতে হবে না। তিনি জানান, উন্নয়নমূলক কাজের তালিকা তার হাতে দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান ও অন্যদের বলে রেখেছেন, যাতে করে তিনি পর্যায়ক্রমে পদক্ষেপ নিতে পারেন। অনুষ্ঠানে উপস্থিত সবার কাছে নৌকার ভোট চেয়ে তিনি বলেন, নির্বাচিত হলে আমি আপনাদের কাছে যাব, আপনাদের আমার কাছে আসতে হবে না।

সর্বশেষ খবর