শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ভোটের দিন গণকারফিউ ঘোষণা ১২ দলীয় জোটের

নিজস্ব প্রতিবেদক

ভোটের দিন গণকারফিউয়ের ডাক দিয়েছে ১২ দলীয় জোট। এ দিন সকাল-সন্ধ্যা গণকারফিউ পালন করবে তারা। গতকাল জোটের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা জনগণকে আহ্বান জানাচ্ছি, আপনারা ঘর থেকে বের হবেন না, ভোট দিতে যাবেন না। গতকাল দুপুরে প্রেস ক্লাব ও পল্টন এলাকায় নির্বাচন বাতিল, শেখ হাসিনার পদত্যাগ ও অসহযোগ আন্দোলন সফলের লক্ষ্যে ১২ দলীয় জোটের গণসংযোগ ও পদযাত্রা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নেতারা এ ঘোষণা দেন।

এ সময় ১২ দলীয় জোটের মুখপাত্র ও বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনা গণকারফিউ ঘোষণা করেছিলেন। ২০২৪ সালে জনগণের গণকারফিউ শেখ হাসিনাকে পদত্যাগে বাধ্য করবে।

১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও জাগপার সহসভাপতি রাশেদ প্রধান বলেন, কথাবার্তা পরিষ্কার! ৭ তারিখ পুতুলখেলা নির্বাচন বাংলার মাটিতে হতে দেওয়া হবে না, ইনশা আল্লাহ। গণসংযোগ ও পদযাত্রা শেষে আরও বক্তব্য দেন জমিয়তে উলামায়ে ইসলামী বাংলাদেশের মহাসচিব মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহসভাপতি ও ১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান, জাতীয় পার্টির (কাজী জাফর) ভাইস চেয়ারম্যান হান্নান আহমেদ বাবলু, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ, বাংলাদেশ লেবার পার্টির ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শামসুদ্দীন পারভেজ, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা আবদুল করিম প্রমুখ।

 

 

সর্বশেষ খবর