বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নির্বাচন বাতিল দাবিতে রাজধানীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

নির্বাচন বাতিল করে জাতীয় সরকারের অধীনে ভোটের দাবিতে রাজধানীতে বিক্ষোভ সমাবেশে করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গতকাল বিকালে বায়তুল মোকাররম উত্তর গেটে ‘একতরফা প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি’ জানিয়ে সংগঠনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ‘৭ জানুয়ারির একতরফা প্রহসনের ডামি নির্বাচন বর্জন করে দেশবাসী আওয়ামী লীগকে সতর্ক সংকেত দিয়েছে। এটা কোনো নির্বাচন ছিল না। এটা ছিল নির্বাচনের নামে নাটক মঞ্চায়ন। ৭ জানুয়ারির নির্বাচন স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠনের দেউলিয়াত্ব ও দৈন্যদশা প্রকাশ হয়েছে।’ তিনি বলেন, মিডিয়ার সুবাদে বিশ্ববাসী ভোটের নামে একতরফা দলীয় কাউন্সিল দেখেছে।

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন দলের মাওলানা গাজী আতাউর রহমান, হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কে এম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা আরিফুল ইসলাম, ডা. শহিদুল ইসলাম, ছাত্রনেতা শরিফুল ইসলাম রিয়াদ, কে এম শরয়াতুল্লাহ, মুফতি ফরিদুল ইসলাম, মুফতি মাছউদুর রহমান, হাফিজুল হক ফাইয়াজ, আল আমীন সোহাগ, মাইদুল ইসলাম সিয়াম প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল বায়তুল মোকাররম উত্তর গেট, পল্টন মোড়, বিজয়নগর পানির ট্যাংকি হয়ে পল্টন মোড় এসে শেষ হয়।

 

সর্বশেষ খবর