বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা
অষ্টম কলাম

শীত উপেক্ষা করে ঘোড়দৌড় দেখতে মানুষের ঢল

দিনাজপুর প্রতিনিধি

শীত উপেক্ষা করে ঘোড়দৌড় দেখতে মানুষের ঢল

কনকনে শীত উপেক্ষা করে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা উপভোগ করতে নামে নারী-পুরুষসহ সব বয়সী মানুষের ঢল। মঙ্গলবার বিকালে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের একটি   ফসলের মাঠে আয়োজিত প্রতিযোগিতায় উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে তিনটি গ্রুপে ২০ জন প্রতিযোগী নিজ নিজ ঘোড়া নিয়ে অংশ নেয়। প্রতিযোগিতা ঘিরে এলাকায় বিরাজ করে উৎসবের আমেজ।

দর্শনার্থী শফিকুল ইসলাম বলেন, স্থানীয়সহ জেলার বিভিন্ন স্থান থেকে প্রতিযোগিতা উপভোগ করতে আসেন দর্শনার্থীরা। এর আগে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। পরে তিনটি বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মধ্যে পুরস্কার দেওয়া হয়।

ফুলবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী রাজু কুমার গুপ্ত ও রাজু কুমার রহুল আমিন।

সর্বশেষ খবর