বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

প্রেমের টানে খুলনায় অস্ট্রেলিয়ার সেই ম্যালকম আর নেই

নিজস্ব প্রতিবেদক, খুলনা

প্রেমের টানে খুলনায় অস্ট্রেলিয়ার সেই ম্যালকম আর নেই

প্রেমের টানে খুলনায় ভাড়াবাড়িতে বসবাসরত অস্ট্রেলিয়ান চিত্রশিল্পী ম্যালকম কেইথ আরনল্ড (৭৬) মৃত্যুবরণ করেছেন। গতকাল খুলনা নগরীর সোনাডাঙ্গা এলাকার ভাড়া বাসায় তার মৃত্যু হয়। খুলনায় তার স্ত্রী হালিমা বেগম জানিয়েছেন, ম্যালকম হৃদরোগ ও ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। হঠাৎ স্ট্রোক করে তিনি মারা গেছেন বলে জানা গেছে। পুলিশ তার মৃত্যুর সংবাদ অ্যাম্বাসিতে জানিয়েছে। অ্যাম্বাসি থেকে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

জানা যায়, ২০০১ সালে ম্যালকম বাগেরহাটের মোংলায় এলে হালিমা বেগমের সঙ্গে তার পরিচয় হয়। হালিমার বাড়ি বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালি গ্রামে। ওই সময় ম্যালকম অস্ট্রেলিয়া ফিরে যান। পরে হালিমা বেগম অসুস্থ হয়ে পড়লে ম্যালকমকে চিঠি পাঠান।

২০০৩ সালে ম্যালকম বাংলাদেশে এসে তার চিকিৎসা করান। এরপর ম্যালকম তাকে বিয়ের প্রস্তাব দিলে ২০০৪ সালের ৮ ফেব্রুয়ারি তাদের বিয়ে হয়। এরপর থেকে ম্যালকন বাংলাদেশে থাকতেন। হালিমা বেগম জানান, অস্ট্রেলিয়ায় তার পরিবারকে মৃত্যু সংবাদ জানানো হয়েছে। তারা বাংলাদেশে তাকে দাফন করলে সমস্যা নেই বলে জানিয়েছেন। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

সর্বশেষ খবর