শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

৩০০ ফিটে দুজন ও শ্রীনগরে একজনের মৃত্যু

দুই মোটরসাইকেলে ছয়জন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পূর্বাচলের ৩০০ ফিট সড়কে সড়ক দুর্ঘটনায় একটি মোটরসাইকেলে থাকা দুই যুবকের মৃত্যু হয়েছে। এদিকে ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল দুর্ঘটনা কবলিত দুই মোটরসাইকেলেই তিনজন করে মোট ছয়জন ছিলেন। এদের মধ্যে তিনজনের মৃত্যু হয়। গতকাল ভোর পৌনে ৪টার দিকে রাজধানীর পূর্বাচলের ৩০০ ফিট সড়কের মাস্তুল এলাকায় ট্রাকের ধাক্কায় বাইকে থাকা দুই আরোহীর মৃত্যু হয়েছে। তারা হলেন- মো. সজীব হোসেন (৩৫) ও রোমান (৩৩)। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তার নাম দ্বীন মোহাম্মদ (৩৫)। জানা গেছে, নিহত সজীবের বাবার নাম নবাব মিয়া। তার বাসা পুরান ঢাকার বংশালের ২৩/১ নবাব কাটারা এলাকায়। আহত দীন মোহাম্মদের বাবার নাম মোতাহার। তার গ্রামের বাড়ি ফরিদপুর সদর উপজেলার বয়দানগরে। ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকতেন তিনি।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার জানান, ভোরে একটি মোটরসাইকেলে তিনজন পূর্বাচল থেকে ঢাকার দিকে আসছিলেন। ৩০০ ফিট সড়কের মাস্তুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রোমান মারা যান। আহত দুজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৭টায় সজীব মারা যান। আহত দ্বীন মোহাম্মদ এখনো হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে খিলক্ষেত থানায় মামলা প্রক্রিয়াধীন। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়েছে। তাকে ধরতে অভিযান চলছে। এদিকে গত বৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জের মাওয়ায় বন্ধুদের নিয়ে ইলিশ মাছ খেতে মাওয়া যাওয়ার পথে শ্রীনগর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মো. তন্ময় (২২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা দুই বন্ধু হৃদয় (২০) ও শাহিন (১৮)। একটি মোটরসাইকেলে তারা তিনজন ছিলেন। তন্ময়ের বাবার নাম মাসুদ খান। তাদের বাসা ঢাকার কামরাঙ্গীরচর খলিফাঘাট এলাকায়।

নিহতের ভগ্নিপতি মো. সোহাগ বলেন, তন্ময় বন্ধুদের নিয়ে মাওয়ায় ইলিশ মাছ খেতে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে দুর্ঘটনায় আহত হয়ে মারা যায়। তার সঙ্গে থাকা আরও দুজন আহত হয়েছেন। তন্ময় শিক্ষার্থী এবং কামরাঙ্গীরচর থানার ৫৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কর্মী ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃত তন্ময়ের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। একই ঘটনায় আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হলেন পুরান ঢাকার কামরাঙ্গীরচর এলাকার সোলাইমানের ছেলে হৃদয় ও টিটু মিয়ার ছেলে শাহিন। তাদের অবস্থাও শঙ্কামুক্ত নয়।

সর্বশেষ খবর