মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, প্রবাসীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সদর উপজেলার বাঁধেরহাট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় রাস্তা দিয়ে যাওয়ার পথে পথচারী রাকিবসহ আরও পাঁচজন গুরুতর আহত হন। গতকাল দুপুর পৌনে ২টার দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাঁধেরহাট পূর্ব বাজারে এ ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। নিহত মো. সৌরভ হোসেন ওরফে সাজ্জাদ (২০) উপজেলার নোয়ান্নই ইউনিয়নের ৩ নম্বর রামকৃষ্ণপুর গ্রামের আহাম্মদ মুন্সিবাড়ির মো. সবুজের ছেলে।

আহতদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে এবং পথচারী রাকিবসহ দুজন ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গুরুতর আহতরা হলেন- একই গ্রামের নাজিম উদ্দিন (১৮), রাকিব (২৪), রিয়াজ (২২) ও রাজিব (২৫)। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার নোয়ান্নই ইউনিয়নের তিন গ্রামের কিশোর গ্যাং সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে ছোট ভাই-বড় ভাই নিয়ে কথা কাটাকাটির জের ধরে দুপুরের দিকে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপ স্থানীয় বাঁধেরহাট বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ওই সংঘর্ষে আবুধাবি প্রবাসী সৌরভকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একই ইউনিয়নের তিন গ্রামের মানুষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুত্তাহিন বিল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

সর্বশেষ খবর