রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

দুই পক্ষের সংঘর্ষে ১৭ জন আহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের আগৈলঝাড়ায় মসজিদে জুমার নামাজের সময় কথা বলা কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১৭ জন আহত হয়েছে। এর মধ্যে ১২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বরিশাল শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রত্নপুর ইউনিয়নের পূর্ব রত্নপুর বেপারীবাড়ি জামে মসজিদে শুক্রবার জুমার নামাজের সময় মসজিদের বারান্দায় কথা বলেন রনি, শাকিব বেপারীসহ কয়েকজন মুসল্লি। তাদের কথা বলতে নিষেধ করেন স্থানীয় বাসিন্দা আনিচুর রহমান বেপারী। জুমার নামাজ শেষে রনি ও শাকিব মসজিদ থেকে বের হয়ে আনিচ বেপারীর সঙ্গে বাদানুবাদে লিপ্ত হন। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দুলাল বেপারী (৫৫), মোহাম্মাদ আলী (৬০), রনি বেপারী (২১), জাহানারা বেগম (৫০), আবদুল জলিল (৫৫), শাকিব বেপারী (১৮), আবদুর রব বেপারী (৬৫), সুমন বেপারী (৩২), রিপন বেপারী (৩১), সাগর বেপারী (১৬) শান্ত বেপারী (১৭), সুজন বেপারী (১৫), আনিচুর রহমান বেপারী (৪৫) আলামিন বেপারী (৩৭), শফিক বেপারী (৪৭)সহ উভয় পক্ষের ১৭ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ১২ জনকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত দুলাল বেপারী ও আনিচুর রহমান বেপারী বাদী হয়ে গতকাল সকালে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে রত্নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার বলেন, মসজিদের বাইরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। উভয় পক্ষ থানায় অভিযোগ করেছে। আহতরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলে বিষয়টি সমাধানের উদ্যোগ নেবেন তিনি।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মাদ জহিরুল ইসলাম জানান, রত্নপুরে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ তদন্তে পুলিশ সরেজমিন পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

 

সর্বশেষ খবর