শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা
দুই সিটিতে জমেছে ভোট

ময়মনসিংহে মেয়র পদে ছয়জন টিকলেন

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনে মেয়র পদে সাতজনের মধ্যে একজনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। গতকাল বৃহস্পতিবার মনোনয়ননপত্র যাছাইবাছাইয়ের দিনে স্বতন্ত্র প্রার্থী গোলাম ফেরদৌসের ৩০০ জন ভোটারের সমর্থনসূচক তালিকায় গরমিল থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়।

মনোনয়নপত্র বৈধ হয়েছে সদ্য সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ এহতেশামুল আলম, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাদেক খান মিল্কি টজু, নগর আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাডভোকেট ফারামার্জ আল নূর রাজীব, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য কৃষিবিদ ড. মো. রেজাউল হক এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম স্বপন ম লের। ময়মনসিংহ অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জনের মনোনয়ন বাতিল হয়েছে। তারা আগামী শুক্রবার থেকে রবিবার পর্যন্ত এই তিন দিন বিভাগীয় কমিশনার বরাবর আপিল করার সুযোগ পাবেন।

এর আগে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ১৬৪ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

 

সর্বশেষ খবর