শিরোনাম
সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

গফরগাঁওয়ে ছুরিকাঘাতে তরুণ খুন

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে তুচ্ছ ঘটনায় মুস্তাকিম (১৭) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ সময় তারা মিয়া (১৯) ও বাবুল (২০) নামে আরও দুই যুবক আহত হয়েছেন। 

জানা গেছে, শনিবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের আনসারনগর মাদরাসা সংলগ্ন রায়হর এলাকায় ঘটনাটি ঘটে। মুস্তাকিম স্থানীয় চর শাখচড়া গ্রামের বাসিন্দা সূর্যত আলীর ছেলে। পেশায় তিনি একজন অটোরিকশাচালক ও মাইক অপারেটর।

স্থানীয়রা জানান, নিহত মুস্তাকিম আনসারনগর মাদরাসার মাহফিলে মাইকের অপারেটর হিসেবে কাজ করতে এসেছিলেন। এ সময় কাজের ফাঁকে তিনি মাহফিলের পাশে বসা দোকানপাটে ঘুরতে যায়। সেখানে তুচ্ছ বিষয় নিয়ে চৌকা গ্রামের বাসিন্দা মুর্শেদ আলীর ছেলে সজল মিয়ার (২০) সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সজল মিয়া তার পকেটে থাকা ছুরি দিয়ে মুস্তাকিমের গলায় এবং হাতে আঘাত করে। এ সময় ঘটনাটি দেখে পাশে দাঁড়িয়ে থাকা স্থানীয় তারা মিয়া ও বাবুল তাকে থামাতে গেলে তাদেরও আহত করে সজল পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুস্তাকিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পাগলা থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, হত্যাকান্ডের ঘটনায় অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ খবর