সোমবার, ৪ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সেবাশ্রমের পূজারিকে শ্বাসরোধে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ সদর উপজেলার মালিবাতা বিশ্ববন্ধু সেবাশ্রমের পূজারি হাসিলতা বিশ্বাসকে (৭০) হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই নারীর হাত-পা বেঁধে ও মুখে কাপড় গুঁজে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। শনিবার রাতের যে কোনো সময় তাকে হত্যা করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, মালিবাতা সেবাশ্রমে দীর্ঘ এক বছর পূজা-অর্চনা ও দেখাশোনা করে আসছিলেন হাসিলতা। শনিবার রাতে ওই আশ্রমে তিনি একাই ঘুমিয়ে ছিলেন। গতকাল ভোরে কয়েকজন এলাকাবাসী আশ্রমে গেলে আশ্রমের মন্দিরের দরজা খোলা দেখতে পান। পরে ভিতরে গেলে হাসিলতার মুখ ও হাত বাঁধা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে ওই বৃদ্ধাকে ধর্ষণ করা হতে পারে। তবে তা ডাক্তারি পরীক্ষার পরে জানা যাবে বলে জানান তিনি। এ ছাড়া ওই বৃদ্ধার ঘরের আলমারি ও আশ্রমের দানবাক্স ভাঙা ছিল। বিষয়টি শুধু পুলিশ নয়, বিভিন্ন সংস্থা তদন্ত করছেন। তদন্ত শেষে দ্রুত দোষীদের শনাক্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। নিহত পূজারি হাসিলতা বিশ্বাস সদর উপজেলার নিজড়া ইউনিয়নের দোয়ানীপাড়া গ্রামের মৃত দিপীন বিশ্বাসের স্ত্রী।

সর্বশেষ খবর