মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪ ০০:০০ টা

হামলায় আহত সাংবাদিকের মৃত্যু

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রেস ক্লাবে হামলায় আহত দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি তালুকদার মাসউদ চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

মাসউদের স্ত্রীর অভিযোগ, তার স্বামী ১৯ ফেব্রুয়ারি বরগুনা প্রেস ক্লাবে গেলে এনটিভির প্রতিনিধি সোহেল হাফিজ, তার ক্যামেরাম্যানসহ ৭-৮ জন তাকে আটকে রেখে নির্যাতন করেন।

এতে মাসউদ গুরুতর জখম হয়ে মেঝেতে পড়ে কাতরাতে থাকেন। সহকারী কমিশনার (ভূমি) বরগুনা থানা ও ডিবির ওসির হস্তক্ষেপে তাকে প্রেস ক্লাব থেকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, হত্যার উদ্দেশ্যেই তার স্বামীর ওপর হামলা চালানো হয়েছিল।   তিনি বলেন, ওই দিনের সিসি ক্যামেরার ফুটেজ কেন প্রকাশ করা হচ্ছে না? এদিকে প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল হাফিজের ওপর হামলার অভিযোগে তালুকদার মাসউদকে প্রধান আসামি করে গণমাধ্যমের ১৭ জন কর্মীর বিরুদ্ধে প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ২৯ ফেব্রুয়ারি মামলা করেন। মামলার বাদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক। আসামিরা রবিবার আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। বরগুনা পৌরসভার সিএনজি স্ট্যান্ডে সোমবার বিকালে মাসউদের জানাজা শেষে তাকে নলটোনায় পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

সর্বশেষ খবর