শনিবার, ৯ মার্চ, ২০২৪ ০০:০০ টা

গফরগাঁওয়ে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে হত্যা মামলার আসামি নয়ন মিয়াকে (২৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার রাওনা ইউনিয়নের গাবতলী গণ্ডগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন একই ইউনিয়নের নামা ধোপাঘাট গ্রামের মৃত শহর আলীর ছেলে।

জানা যায়, ২০২০ সালে স্থানীয় হুমায়ুন কবীর হত্যা মামলার আসামি তিনি। প্রায় তিন মাস আগে জামিনে ছাড়া পেয়ে নয়ন এলাকায় আবারও চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেন। আর এজন্যই তাকে হত্যা করা হতে পারে বলে স্থানীয় একাধিক মানুষ ধারণা করেন বলে জানান। স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম জানান, নিহত নয়ন এলাকায় উচ্ছৃঙ্খল যুবক হিসেবে পরিচিত ছিল। পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা নয়নকে কুপিয়ে তার হাতের কবজি বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান।

গফরগাঁও থানার ওসি মো. শাহিনুজ্জামান খান জানান, নিহত নয়নের বিরুদ্ধে হত্যাসহ থানায় একাধিক মামলা রয়েছে। তাকে হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ খবর