রবিবার, ১৭ মার্চ, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

পল্লবী থানা এলাকার মিরপুর সাড়ে এগারো পানির ট্যাংকির মোড়ের কাছে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে মো. ফয়সাল ওরফে রাসেল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

নিহত রাসেল কারচুপির কাজ করতেন। ঘটনার সময় আহত হয়েছে তার বন্ধু রাশেদ (৩০), তিনি দর্জির কাজ করেন। জানা গেছে, গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে সেখান থেকে রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে রাসেলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, লাশটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত রাশেদ চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে পল্লবী থানাকে অবগত করা হয়েছে। এদিকে আহত রাশেদ জানান, তারা ওই এলাকায় পুরনো থানার সামনে কয়েক বন্ধু মিলে ইফতার শেষ করে বাসার দিকে ফিরছিলেন। এ সময় তানজিলার ভাই শাহীন ও স্বামী কালুসহ ৮-১০ জন ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাসেলকে আহত করে।

রাসেলের বাবা শাহাদত বলেন, খবর পাই ওই এলাকার শাহীন ও কালুসহ বেশ কয়েকজন রাসেলকে ছুরিকাঘাতে আহত করেছে। পরে ঢামেক হাসপাতালে এসে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পাই।

পল্লবী থানার এসআই মো. জহিরুল ইসলাম জানান, তিনি মৃতের পরিবার থেকে জানতে পেরেছেন তানজিলাকে নিয়ে বাসার সামনে গান গেয়েছিল। সেটাকে কেন্দ্র তার স্বামী ও ভাই এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে পরিবারের দাবি।

জানা গেছে, মৃত রাসেল পল্লবী থানাধীন ই-ব্লক সেকশন ১২ মুড়াপাড়া ক্যাম্পে পরিবারের সঙ্গে থাকতেন। তার বাবার নাম শাহাদাৎ, তিনি তাঁতের কাজ করেন। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

সর্বশেষ খবর