সোমবার, ১৮ মার্চ, ২০২৪ ০০:০০ টা

দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যমানের ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইনসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের বালুগ্রাম (তেকোনা) গ্রামের আল আমিনের ছেলে ফাহাদ হোসেন (২৭) ও একই জেলার বালুগ্রাম (মানপুর) গ্রামের সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন (২০)।

এ বিষয়ে গতকাল দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ, উত্তর) খায়রুল আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার বিকালে জিএমপির সদর থানার একাধিক টিম সিটি করপোরেশনের          লক্ষ্মীপুরা এলাকায় শিববাড়ী মোড় থেকে চৌরাস্তাগামী রোডে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গেটের সামনে সড়কে অবস্থান নেয়। এ সময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাক থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাকে হেরোইন আছে বলে স্বীকার করেন। তখন ট্রাকের ড্রাইভিং সিটের পিছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রাখা ১৪টি পলিথিন প্যাকেট থেকে এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইন জব্দ করা হয়। মাদক পরিবহন ও পাচারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

ব্রিফিংয়ে বলা হয় জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছে, তারা চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে গাজীপুরে এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশ্যে আসছিল। ব্রিফিংয়ে জিএমপির সহকারী পুলিশ কমিশনার (এসি, সদর জোন) ফাহিম আসজাদ, সদর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম, সদর থানার এসআই উৎপল কুমার উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর