মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ ০০:০০ টা
গাজীপুরে আগুন

দগ্ধ শিশুসহ আরও পাঁচজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

দগ্ধ শিশুসহ আরও পাঁচজনের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কোনাপাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ শিশুসহ আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১-এ। হাসপাতালে বর্তমানে ২০ জন চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, রবিবার দিবাগত রাত ১২টার দিকে জহিরুল ইসলাম (৪০), রাত আড়াইটার দিকে মোতালেব (৪৫), গতকাল সকাল সাড়ে ৬টায় শিশু সোলায়মান (৯) ও পৌনে ৭টার দিকে শিশু রাব্বি (১৩) মারা যায়। জহিরুল ইসলাম সিরাজগঞ্জের শাহজাদপুরের আয়নাল ফকিরের ছেলে। মোতালেব টাঙ্গাইলের মধুপুরের মোহাম্মদ আলীর ছেলে। শিশু সোলায়মান ময়মনসিংহের ফুলবাড়িয়ার শফিকুল ইসলামের ছেলে। শিশু রাব্বি সিরাজগঞ্জের শাহজাদপুরের মো. শাহ আলমের ছেলে।

তিনি জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। তারা ৬৫-৯৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত নারী-শিশুসহ ১০ জনের মৃত্যু হয়েছে। আর আগে ১৫ মার্চ থেকে রবিবার পর্যন্ত জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাইবা (৩), আরিফুল ইসলাম (৩৫), মহিদুল (২৪), নার্গিস খাতুন (২২), মনসুর আলী ও সোলাইমান মোল্লা মারা যান। গতকাল সন্ধ্যা ৭টায় তাওহীদ (৭) নামে আরেক শিশু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। ১৩ মার্চ কালিয়াকৈরের তেলিরচালায় শফিকুল ইসলাম খানের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৬ জন দগ্ধ হয়।

 

 

সর্বশেষ খবর