মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সড়কে প্রাণ গেল এক পরিবারের ছয়জনের

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বউভাত অনুষ্ঠানে যাওয়ার পথে সিলেট-তামাবিল সড়কে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে জৈন্তাপুর উপজেলায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পর দুজন মারা যায়। তারা হলো জৈন্তাপুরের চিকনাগুল এলাকার ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রী পাত্র (৩৫), কৃষ্ণ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫) ও তার ছয় মাসের মেয়ে বিজলি, সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও মৃত নৃপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। তারা সবাই পরস্পর আত্মীয়। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, দুপুর ১২টার দিকে তামাবিল সড়কে পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে সিলেটগামী গরুবোঝাই পিকআপের (সিলেট-মেট্রো-ন ১১-২২৬৪) সঙ্গে বিপরীত থেকে আসা লেগুনার (সিলেট-ছ ১১-১২৫২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মঙ্গলি পাত্র, সুচিতা পাত্র, শিশু ঋতু পাত্র ও বিজলি মারা যায়। খবর পেয়ে হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেলে পাঠায়। ওসমানী মেডিকেলে নেওয়ার পর সাবিত্রী পাত্র ও শ্যামলা পাত্র মারা যান। এ ঘটনায় আহতরা হলো সুভেন্দ্র পাত্রের স্ত্রী প্রণতি পাত্র (৩৫), কৃষ্ণ পাত্র (৪০) ও তার দুই ছেলে এবং লেগুনাচালক। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

পিরোজপুরে প্রাণ গেল তিনজনের : পিরোজপুর প্রতিনিধি জানান, সদর উপজেলার শংকরপাশায় পিরোজপুর-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কে দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এর মধ্যে দুজন পিরোজপুরে ও অন্যজন খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গতকাল সকালে শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ির স্ট্যান্ডের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার নুর মোহাম্মাদের ছেলে মাসুম বিল্লাহ (৫০), পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার উমেদপুর এলাকার মালেক শেখের ছেলে মো. হাসিব শেখ (২৫) ও বাদুরা এলাকার নুরু মিয়া (৬০)। এর মধ্যে নুরু মিয়া খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত আরিফ খুলনা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। প্রত্যক্ষদর্শী সাইদুল হাওলাদার জানান, শংকরপাশার মল্লিকবাড়ির স্ট্যান্ডের সড়কে পিরোজপুর থেকে একটি মোটরসাইকেল পাড়েরহাটের দিকে যাচ্ছিল, অন্যটি ইন্দুরকানী থেকে পিরোজপুরে আসছিল। মল্লিকবাড়ি পৌঁছালে একজন পথচারীকে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়রা দুই মোটরসাইকেলের চার আরোহীকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে খুলনা মেডিকেলে পাঠানো হয়। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, হাসপাতাল থেকে লাশ পুলিশ উদ্ধার করেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ খবর