মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ ০০:০০ টা
অষ্টম কলাম

হোটেল ম্যানেজারকে পেটালেন চেয়ারম্যান

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনি খাজরা ইউনিয়নের চেয়ারম্যান এস এম শাহনেওয়াজ ডালিম ইফতারের সময় বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছেন হোটেল ম্যানেজারকে। গতকাল সাতক্ষীরা নিউমার্কেট সংলগ্ন সোনারগাঁ রেস্তোরাঁর দ্বিতল ভবনের হোটেল উত্তরা আবাসিকে এ ঘটনা ঘটে। জুতা পায়ে জায়নামাজের ওপর হাঁটতে নিষেধ করার জের ধরে ডালিম চেয়ারম্যান তাকে পেটান। ঘটনার প্রত্যক্ষদর্শীসহ হোটেল বয় আরিফুল ও মিজান জানান, ইফতারি ও নামাজের জন্য হোটেলের ফ্লোর পরিষ্কার করে জায়নামাজ পেতে রাখা ছিল। এমতাবস্থায় উনি (ডালিম চেয়ারম্যান) জুতা পায়ে তার ওপর ঘোরাঘুরি করতে থাকেন। তখন ম্যানেজার সাজ্জাত হোসেন তাকে জায়নামাজের এক পাশ দিয়ে হাঁটতে অনুরোধ করেন। একথা বলতেই চেয়ারম্যান ডালিম উত্তেজিত হয়ে অশ্লীল ভাষায় গালাগালি করতে করতে ম্যানেজারকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন। একপর্যায়ে নিচ তলা থেকে চেয়ারম্যানের ক্যাডার খাইরুল ও ইমদাদুলসহ কয়েকজন এসে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এ অবস্থায় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহত ম্যানেজার সাজ্জাতকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ রেস্তোরাঁ ও উত্তরা আসাসিক হোটেলের মালিক ইসরাই খাঁ জানান, ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম প্রায়ই তার হোটেলে এসে খাওয়া-দাওয়া করে বিল পরিশোধ না করে চলে যান। তার কাছে অনেক বকেয়া টাকা পাওয়া যাবে। টাকা চাইলেই তিনি ক্ষমতার দাপট দেখান। তিনি একটা সন্ত্রাসী। তার বিরুদ্ধে আশাশুনি খাজরা ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শরবত হত্যাসহ চাঁদাবাজি, দুদকে ত্রাণের মালামাল ও অর্থ আত্মসাৎ মামলাসহ ১২ থেকে ১৫টি মামলা রয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এস এম শাহনেওয়াজ ডালিম বলেন, ‘আমি ওজুর জন্য ওই হোটেলে যাই। তারা বিছানা দিয়েছে ইফতারের জন্য, কিন্তু তা আমার জানা ছিল না। ওপরে উঠতেই ম্যানেজার আমার ওপর চড়াও হন। তারপর যা হওয়ার তাই হয়েছে।’

সর্বশেষ খবর