শিরোনাম
শনিবার, ২৩ মার্চ, ২০২৪ ০০:০০ টা

মেঘনায় ট্রলারডুবি নারীর লাশ উদ্ধার নিখোঁজ ৮

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বালুভর্তি বলগেটের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। এ ঘটনার পর অজ্ঞাত এক নারীর (৪০) লাশ উদ্ধার করা হয়। এতে আটজন নিখোঁজ রয়েছেন।

গতকাল সন্ধ্যা ৬টার দিকে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে এ দুর্ঘটনা ঘটে। ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ যাত্রীরা হলেন- ভৈরব হাইওয়ে পুলিশের কনস্টেবল মো. সোহেল রানা (৩০), তার স্ত্রী মৌসুমী (২৫), মেয়ে মাহমুদা (৭), ছেলে রাইসুল ইসলাম (৫), ভৈরবের আমলাপাড়া এলাকার আরাধ্য দে (১১), কটিয়াদী উপজেলার মানিকখালী এলাকার বেনন দে (৫৫), নরসিংদী জেলার বেলাবো উপজেলার দড়িকান্দি এলাকার আনিকা আক্তার (১৯) ও অজ্ঞাত এক নারী (৩৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বিকালে পুলিশের কনস্টেবল সোহেল রানা ও তার পরিবারের সদস্যসহ প্রায় ২০ জন ট্রলারে করে মেঘনা নদীতে ঘুরতে বের হন। সন্ধ্যার দিকে একটি বালুবাহী বলগেটের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা জীবিত ১২ জন এবং অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেন। এখনো আটজন নিখোঁজ রয়েছেন।

গভীর রাত হয়ে যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়। আজ সকালে কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল গিয়ে পুনরায় উদ্ধারকাজ শুরু করবে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর