শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

বেইলি রোডের আগুনে রিমান্ডে তিনজন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজে আগুনের ঘটনায় গ্রেফতার তিনজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার রাতে রাজধানীর বেইলি রোড ও শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এরপর আদালতের মাধ্যমে দুই দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল তাদের রিমান্ড শেষ হয়। আজ (শুক্রবার) আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করা হবে বলে জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- জেস্টি রেস্তোরাঁর মালিক মোহর আলী ওরফে পলাশ, ফুকো রেস্তোরাঁর মালিক আবদুল্লাহ আল মতিন ও ভবনের তত্ত্বাবধায়ক নজরুল ইসলাম খান। এ নিয়ে আগুনের ঘটনায় মোট ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের আটতলা ভবনে আগুন লাগে। এতে ৪৬ জন মারা যান। তাদের মধ্যে ১৮ জন নারী ও আট শিশু। ভবনের নিচতলার খাবার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এই ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ একটি মামলা করে। মামলাটি তদন্ত করছে সিআইডি। আগুনের ঘটনায় জড়িত অভিযোগে প্রথমে তিনজনকে আটক করা হয়। তারা হলেন- ‘চুমুক’ নামে একটি খাবার দোকানের মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান এবং কাচ্চি ভাই নামের আরেকটি খাবারের দোকানের ব্যবস্থাপক জয়নুদ্দিন জিসান।

সর্বশেষ খবর