সোমবার, ৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
অষ্টম কলাম

প্রেমের টানে এসে বিষণ্ন মনে ফিরলেন ভারতীয় যুবক

ঝালকাঠি প্রতিনিধি

প্রেমের টানে ভারতের উত্তর প্রদেশের কানপুর থেকে ইমরান (৩৪) নামে এক যুবক ঝালকাঠিতে ছুটে এসেছেন। শনিবার বিকালে তিনি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়নের মহিষকান্দী গ্রামে ইমদাদুল হাওলাদারে বাড়িতে আসেন। যুবকের দাবি ইমদাদুল হাওলাদারে মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এ খবর শুনে প্রেমিকার পরিবারের লোকজন গাঢাকা দেয়। শেষ পর্যন্ত প্রেমিকার দেখা না পেয়ে বিষণ্ন মনে তিনি দেশে ফিরে গেছেন। যুবকের ভাষ্য মতে, সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়ের সুবাদে দুই বছর আগে ভারতের ইমরান ও ঝালকাঠির ইমদাদুল হাওলাদারের মেয়ে ফারজানার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার বিকালে দেখা করতে ফারজানার কাঁঠালিয়ার বাড়িতে আসেন ইমরান। সেই খবর শুনে ফারজানাকে অন্যত্র সরিয়ে রেখে ভারতীয় যুবকের সঙ্গে অসদাচরণ করা হয়।

ইমরান জানান, ফারজানার ছোট খালা ও তিনি (ইমরান) সৌদিতে চাকরি করেছেন। সেই সুবাদে ফারজানা ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ হয়। পরে ম্যাসেঞ্জারের মাধ্যমে তাদের মধ্যে কথা আদান-প্রদান হয়। একপর্যায়ে তা প্রেমের সম্পর্কে জড়ায়। বিষয়টি ফারজানার পরিবারের সবাই জানত বলে দাবি করেন ভারতীয় ইমরান। তিনি অভিযোগ করে বলেন, ফারজানার পরিবার তার কাছ থেকে বিভিন্ন সময় অনেক টাকা হাতিয়ে নিয়েছে। এখানে আসার পর ফারজানার পরিবার সবকিছু অস্বীকার করছে।

তবে ফারজানার বাবা ইমদাদুল হাওলাদার জানান, তার শ্যালিকা সৌদিতে থাকা অবস্থায় তার মাধ্যমেই ইমরানের সঙ্গে পরিচয় হয়। একটা ভিসা দেওয়ার কথা বলে। তিনি হিন্দি ভাষা বুঝতে না পারায় তার মেয়ের সঙ্গে ইমরানের কথা হতো। প্রেমের বিষয়টি সঠিক নয়। চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুন অর রশীদ বলেন, ফেসবুকে প্রেমের জেরে ভারত থেকে আমাদের এলাকায় একজন যুবক এসেছেন। চাইলে সহযোগিতা করা হবে।

সর্বশেষ খবর