মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

সড়কে লাশের সারি

প্রতিদিন ডেস্ক

সড়কে লাশের সারি

ছয় দিনের ঈদুল ফিতরের ছুটিতে সারা দেশে সড়ক দুর্ঘটনায় প্রায় অর্ধশত মানুষের প্রাণ গেছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর।

বগুড়া : বগুড়ার শিবগঞ্জে মহাসড়কে পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা এক নারী যাত্রী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ তিন যাত্রী।

রবিবার সকাল ১০টার দিকে উপজেলার রহবল দো-সীমানা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনায় আহত ও নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

দুর্ঘটনাস্থল পরিদর্শন করতে এসে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, ফোরলেন রাস্তার দো-সীমানা এলাকায় চেকপোস্ট বসানো অযৌক্তিক। পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি যাত্রী নিহত হওয়ার ঘটনা দুঃখজনক।

যশোর : যশোরের দুই উপজেলায় ঈদের দিন সন্ধ্যার পর পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। এর মধ্যে অভয়নগর উপজেলার শিবনগর গ্রামে শংকরপাড়া-আমতলা সড়কে একটি দুর্ঘটনা ঘটে। অন্য দুর্ঘটনাটি ঘটেছে মনিরামপুর উপজেলার বেগারিতলা এলাকায় যশোর-চুকনগর আঞ্চলিক মহাসড়কে। নিহত ব্যক্তিরা হলেন- অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রামের শাফিনুর রহমান (৪০) এবং মনিরামপুর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের রাকিবুল ইসলাম ওরফে রাব্বি (২২)। শাফিনুর ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। রাকিবুল সেনাসদস্য হিসেবে রংপুর সেনানিবাসে কর্মরত ছিলেন।

নারায়ণগঞ্জ : জেলা শহরের শহীদনগর এলাকায় অটোরিকশার চাপায় হোসেন মিয়া নামে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে চাপা দেয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা অটোরিকশাটি ভাঙচুর ও চালককে পিটিয়ে আহত করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত চালককে আটক করা হয়েছে।

নাটোর : নাটোরের লালপুরে পাওয়ারটিলার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিপুল হোসেন (৪৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মহারাজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লালপুর থানার কর্মকর্তা ওসি নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত বিপুল হোসেন (৪৫) বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের আক্কাস মিয়ার ছেলে।

কলাপাড়া (পটুয়াখালী) : সিএনজিচালিত অটোরিকশার চালক নিয়ন্ত্রণ হারালে সেটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় দুজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশাটির চালকসহ চারজন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের বিশকানি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তিরা হলেন- আফজাল হোসেন (৬০) ও মোহাম্মদ জাকারিয়া (২৩)। আফজাল বরগুনা সদর উপজেলার বড়ইতলা ও জাকারিয়া একই উপজেলার চরপাড়া এলাকার বাসিন্দা। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমদ দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।

মুন্সীগঞ্জ : পদ্মা সেতুর ওপর মোটরসাইকেলের ধাক্কায় মাইক্রোবাসের এক চালক নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সেতুর মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ তৈয়ব আলী (৩৪)। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগিয়া এলাকার বেলায়েত শেখের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকা থেকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস গোপালগঞ্জের কাশিয়ানীতে যাচ্ছিল। মাইক্রোবাসটি পদ্মা সেতুর ১১ ও ১২ নম্বর খুঁটির মাঝামাঝি গেলে বিকট শব্দে পেছনের চাকা ফেটে যায়। পরে মাইক্রোবাসের চালক তৈয়ব আলী গাড়ি থেকে নেমে চাকা মেরামতের চেষ্টা করছিলেন। সে সময় পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল তৈয়ব আলীকে ধাক্কা দেয়। এতে তৈয়ব আলীর মাথায় আঘাত লাগলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে এসে মোটরসাইকেলের চালক আজমীর হোসেন (২৮) ও তাঁর স্ত্রীকে আটক করেন পুলিশ ও সেতু নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। মাওয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. জিয়াউল হায়দার বলেন, মোটরসাইকেল চালকের বেখেয়ালে দুর্ঘটনাটি ঘটেছে। লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক দুজনকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

চট্টগ্রাম : চট্টগ্রামে ঈদের ছুটিতে সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধাসহ সাতজন নিহত এবং সাতজন আহত হয়েছেন। গত ৯ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ঈদের আগে-পরে এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ১২ এপ্রিল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা জানে আলম চৌধুরী (৭০) মৃত্যুবরণ করেছেন। তিনি মীরসরাই সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার মোজাফফর আলী চৌধুরীবাড়ি প্রকাশ নওশা মিয়া চেয়ারম্যানবাড়ির মৃত হাফেজ আহম্মদের ছেলে।

এদিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি নাজিরহাট দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন এলাকায় বাসের ধাক্কায় দুই কিশোর নিহত এবং একজন আহত হয়েছেন। গত ১২ এপ্রিল শুক্রবার বিকাল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলো- আবদুল্লাহ (১৫), মোস্তাকিম (১৩)। তারা পরস্পর আপন খালাতো ভাই।

নাজিরহাট হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান বলেন, মোটরসাইকেলটি ইউটার্ন নেওয়ার সময় পেছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় আবদুল্লাহ। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানোর পথে মোস্তাকিম নামে আরও একজনের মৃত্যু হয়।

অন্যদিকে গত শুক্রবার বিকালে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পটিয়া মনসার টেক এলাকায় মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মো. মামুন (২২) ও একই এলাকার মো. ইমরান (১৬)।

পটিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রশীদ বলেন, যাত্রীবাহী মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে।

এদিকে গত মঙ্গলবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের চৌধুরীঘাটা এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে বাসচালকসহ দুজন নিহত এবং ছয়জন আহত হন।

বারো আউলিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ বলেন, কুমিল্লা থেকে ছেড়ে আসা বাসটি বেপরোয়া গতিতে চট্টগ্রামমুখী দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে বাসের চালক ও এক যাত্রী নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটিকে সরিয়ে নেওয়া হয়েছে

রাজশাহী : রাজশাহীতে ঈদের ছুটিতে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। রাজশাহীর পবা উপজেলার কয়রা গ্রামের সাধু মিয়ার ছেলে শান্ত হোসেন (২০) ও আক্কাস আলীর ছেলে ফাহিম ইসলাম (২০) ঈদের দিন ও আজিজুল ইসলাম (১৮) পরের দিন মারা যান। তারা তিনজন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন।

বাঘা উপজেলায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার পদ্মার ধারে সড়কঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০)। মোটরসাইকেল আরোহী আবদুস সাত্তার (২১) ও দুরন্ত হোসেনকে (১৭) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার বাঘায় সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত হয়েছেন। দুপুর সাড়ে ১২টার দিকে বাঘা সুলতানপুর-বিলমাড়িয়া সড়কের মহারাজপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনাসদস্য আশরাফুল ইসলাম বিপুল উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের আক্কাছ মিয়ার ছেলে।

সিলেট : সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় সড়কে ঝরেছে চার যুবকের প্রাণ। ঈদের পরদিন শুক্রবার জকিগঞ্জ উপজেলার শাহবাগ মহিদপুর এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন দুজন। আর ওসমানী হাসপাতালে নিয়ে আসার পর ওইদিনই মারা যান একজন। অন্য আহত যুবক গত রবিবার ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান।

নিহতরা হলেন- জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের আফতার আলীর ছেলে আদিল হোসাইন (২০), একই গ্রামের জমির আলীর ছেলে জাকারিয়া আহমদ (২১) ও সোবহান আলীর ছেলে মিলন আহমদ (১৯) এবং বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামের রাজু আহমদের ছেলে রেদওয়ান আহমদ ফুয়াদ (১৮)। এর মধ্যে আদিল ও জাকারিয়া ঘটনাস্থলে ও ফুয়াদ ওসমানী হাসপাতালে এবং মিলন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে মারা যান।

দুর্ঘটনায় চারজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাসুদ।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও তিনজন আহত হয়েছেন। পাকুন্দিয়া উপজেলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। এ ছাড়া কটিয়াদী উপজেলায় দাঁড়িয়ে থাকা বাসে পিকআপ ও ভটভটির ধাক্কায় একজন নিহত ও দুজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় পাকুন্দিয়া উপজেলার বরাটিয়া ঈদগাহসংলগ্ন সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন- পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামের শহীদুল্লাহর ছেলে নাঈম মিয়া (২৮), পাকুন্দিয়া পৌরসভার পাইকলক্ষ্মীয়া এলাকার আবু কালামের ছেলে শরীফ মিয়া (২২) ও পোড়াবাড়িয়া গ্রামের আবু বকরের ছেলে ফাহিম (২২)। এ ঘটনায় আহত হয়েছেন পাইকলক্ষ্মীয়া এলাকার আবুল কালামের মেয়ে লিজা (২৩)।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নেত্রকোনা : ঈদের দিন নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একই মোটরসাইকেলের তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়ড়া গ্রামের কবির মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৪), আমতলা গ্রামের মো. জয়নাল মিয়ার ছেলে হালিম মিয়া (২২), হাটশিরা শিবনগর গ্রামের মজিবুর মিয়ার ছেলে নবী হোসেন (৩৫)। তারা ঈদের জামাত শেষে উপজেলার সীমান্তের সৌন্দর্য উপভোগ করতে বেপরোয়া গতিতে লেঙ্গুরা যাচ্ছিলেন। পথে চেংনী নামক স্থানে মোটরসাকেলের সামনের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্তলেই মারা যান একই মোটরসাইকেলে থাকা তিনজন। পরিবারে ঈদ আনন্দ বিষাদে পরিণত হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে দুর্ঘটনায় আহত হয়েছে প্রায় অর্ধশত। তাদের মধ্যে ৩৫ জনের মধ্যে বেশিরভাগই মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন।

নড়াইল : পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে নড়াইলে পৃথক সড়ক দুর্ঘটনায় বাসের চালকসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন ২০ জন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত ১০ এপ্রিল সকাল সাড়ে ১০টায় নড়াইল-যশোর সড়কের সদর উপজেলার দুর্বাজুড়ি এলাকায় দুটি যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ হলে জাফর বিশ্বাস (৫০) নামে এক চালক নিহত হন। নিহত চালক জাফর যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় উভয় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ঈদের আগের দিন ও পরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন।

চুয়াডাঙ্গা : ঈদের টানা ছুটিতে চুয়াডাঙ্গার সড়কে চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছেন তিনজন। একজনের মৃত্যু হয়েছে ভটভটির ধাক্কায়।

নিহতরা হলেন- ঝিনাইদহ জেলার বোড়া এনায়েতপুর গ্রামের আরিফ হোসেনের ছেলে তামিম হোসেন (১৭), একই গ্রামের সেন্টু হোসেনের ছেলে খালিদ হোসেন (১৮), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের মৃত সরবত আলী মন্ডলের ছেলে ইখতার মন্ডল (৭৫) এবং সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের শাহ জামিলের ছেলে শামীম হোসেন (১৭)।

পটুয়াখালী : ঈদের পরে পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার নাম জাহিদুল ফকির (১৮)। সদর উপজেলার ইটবাড়ীয়া ইউনিয়নের কালিচান্না এলাকার শাহ আলম ফকিরের ছেলে জাহিদ।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে বিয়ের ছয় মাস পর বাসের নিচে চাপা পড়ে নবদম্পতি আসিফ হোসেন হৃদয় ও তার স্ত্রী তানজিন বকসি নিহত হয়েছেন। গত রবিবার রাত ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় দ্রুত গতির একটি বাসের নিচে চাপা পড়ে তাদের মৃত্যু হয়।

এ ছাড়া মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রামের নূরুল ইসলাম খন্দকারের ছেলে সফিকুল ইসলাম খন্দকার (১৯) অপরজন একই গ্রামের নূরুল আমিন খন্দকারের ছেলে মো. রায়হান খন্দকার (২২)।

জয়পুরহাট : জয়পুরহাটে পৃথক ঘটনায় জনি হোসেন (১৭) ও সেলিম হোসেন (৩৮) নামে দুজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে ক্ষেতলাল উপজেলার বটতলী ও পাঁচবিবি রেলস্টেশন এলাকায় এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ক্ষেতলালের আটিদাশড়া গ্রামের আকবরের ছেলে জনি ও নীলফামারীর সৈয়দপুরের জয়নাল আবেদিনের ছেলে সেলিম হোসেন।

দিনাজপুর : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে চিরিরবন্দরে পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বিষ্ট চন্দ্র রায় নিহত এবং তার ছেলে গুরুতর আহত হয়েছে।

নিহত বিষ্ট চন্দ্র রায় (৬৫) চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের তুলশীপুর গ্রামের মৃত গর্য চন্দ্র রায়ের ছেলে।

ঈদের পর দিন শুক্রবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চিরিরবন্দরের বালুপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

ঝালকাঠি : ঝালকাঠির কাঁঠালিয়ায় ভান্ডারিয়া-কাঁঠালিয়া আঞ্চলিক মহাসড়কে পরিবহনের চাপায় বান্ধাঘাটা নামক স্থানে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার সকাল ৫টার দিকে একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে ছেড়ে এসে আমুয়া যাওয়ার পথে বান্ধাঘাটা বাজার-সংলগ্ন সড়কে স্থানীয় ব্যবসায়ী মো. আবু তালুকদারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত আবু তালুকদার উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামের ইসমাইল তালুকদারের ছেলে। তিনি বান্ধাঘাটা বাজারে মুদি ও মনোহারির ব্যবসায়ী ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কে সিএনজি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাহার মিয়া (৪৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বিষয়টি নিশ্চিত করেছেন সরাইল থানার অফিসার ইনচার্জ এমরানুল ইসলাম।

দুর্ঘটনা মামলার রায় ৩২ বছর পর

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর