মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
কিশোর গ্যাংয়ের হামলা

মারাই গেলেন চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মারাই গেলেন চিকিৎসক

চট্টগ্রামে সন্তানকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়ে মৃত্যুবরণ করেছেন কোরবান আলী নামে এক চিকিৎসক। গত বুধবার হাসপাতালের আইসিইউতে তিনি মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আলী রেজা।

গত ৫ এপ্রিল নগরীর আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনির ঈদগাঁও মাঠ-সংলগ্ন জে লাইনে কিশোর গ্যাংয়ের হামলার মুখে পড়েছিলেন দাঁতের চিকিৎসক কোরবান আলীর ছেলে আলী রেজা। ছেলেকে মারধর করতে দেখে বাঁচাতে গিয়ে নিজেও হামলার শিকার হন। তার মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছিল বলে জানান ছেলে আলী রেজা। তিনি বলেন, সংজ্ঞাহীন অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে রাখা হয়। সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে আকবর শাহ থানায় মামলা করা হয়েছে।

আকবর শাহ থানার ওসি গোলাম রব্বানী বলেন, চিকিৎসক কোরবান আলীর ওপর হামলা ও মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, কিশোর গ্যাংয়ের হামলা থেকে একজনকে বাঁচাতে চিকিৎসকের ছেলে রেজা ফোন করেছিলেন পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে। এতে ক্ষুব্ধ হয়ে রেজার ওপর হামলা করে তারা। আর ছেলেকে হামলাকারীদের হাত থেকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন চিকিৎসক কোরবান আলী।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর