বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে একজন নিহত

নাটোর প্রতিনিধি

নাটোর পৌরসভা চত্বরে কোটি টাকার ভাগবাঁটোয়ারা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শিহাব হোসেন শিশির (২৪) নামে একজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসুর (৩৫) বাম হাতের কবজি থেকে কেটে নেয় প্রতিপক্ষরা। শিশির শহরের মল্লিকহাটি এলাকার মোজাহার আলী মুন্নার ছেলে। শিশির নাটোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরোর অনুসারী।

আহত হাসু শহরের কান্দিভিটুয়া এলাকার আলম হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান হিরো এবং যুবলীগ নেতা হাসানুর রহমান হাসুকে আটক করেছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহরের মল্লিকহাটি ঘোষপাড়ার রাস্তার পাশের ড্রেন নির্মাণ কাজ যৌথভাবে করেন কাউন্সিলর রোকনুজ্জামান হিরো এবং হাসানুর রহমান হাসু। কোটি টাকার ওপরের এ কাজ শেষ হলে লাভের অংশ ভাগবাঁটোয়ারা নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। গতকাল দুপুরে নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুই পক্ষের অনুসারীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ধারালো অস্ত্রের আঘাতে শিহাব হোসেন শিশির নামে একজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় যুবলীগ নেতা হাসু নামে অপরজনের বাম হাতের কবজি থেকে কেটে নেয় প্রতিপক্ষরা। নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী ও সদর থানার ওসি মিজানুর রহমান সংঘর্ষের পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ঠিকাদারি কাজের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষে একজন নিহত অপরজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে দুই গ্রুপের প্রধান রোকনুজ্জামান হিরো ও হাসানুর রহমান হাসুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নাটোর থানার ওসি মিজানুর রহমান জানিয়েছেন, টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষ ও হতাহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো এবং হাসানুর রহমান হাসুকে আটক করেছে পুলিশ।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

সর্বশেষ খবর