শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ছাত্রকে কুপিয়ে হত্যা কিশোর গ্যাংয়ের

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগের সেবারহাট বাজারে আধিপত্য ও চাঁদার নিয়ন্ত্রণ নিয়ে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে হামলা-পাল্টা হামলার সময় ছুরিকাঘাতে এক মাদরাসাছাত্র নিহত এবং ছয়জন আহত হয়েছে। গত বুধবার রাতে সায়েন্স ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

বাজারের ব্যবসায়ীরা জানান, গতকাল সেবারহাট বাজারে এক দিনের বৈশাখী মেলা হওয়ার কথা ছিল। প্রশাসনের অনুমতি না নিয়ে বাজারের ইজারাদার মাহফুজ, জোবায়ের ও সাইদুল হক মেম্বার এ মেলার আয়োজন করেন। এর আগের দিন রাতে মেলা প্রাঙ্গণে ১৫-২০টি স্টল চালু করা হলে সেখানে চাঁদাবাজির নিয়ন্ত্রণ নিতে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে বিরোধ তৈরি হয়। এক পর্যায়ে দুই পক্ষই একে অপরের ওপর হামলা চালায়। এ সময় জসিম কন্ট্রাক্টরের ছেলে হৃদয়ের নেতৃত্বে কিশোর গ্যাং সদস্যরা হামলা চালিয়ে মাজহারুল ইসলাম শাওন ও পিয়াসকে ছুরিকাঘাত করে। পরে দুজনকে ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন এবং পিয়াসকে চট্টগ্রাম মেডিকেলে পাঠান। এ ছাড়াও উভয় পক্ষের আরও ছয়জন আহত হয়েছে।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজীব বলেন, ঘটনার পর অবৈধ মেলা বন্ধ করে দেওয়া হয়। অনুমোদন ছাড়া কীভাবে মেলা বসানো হলো তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর