বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
ফরিদপুরে দুই ভাই হত্যা

গ্রেফতার ১২, ফের চার প্লাটুন বিজিবি মোতায়েন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে মন্দিরে আগুন দেওয়ার অভিযোগে দুই সহোদর আরশাদুল ও আশাদুলকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনায় এখনো উত্তেজনা বিরাজ করছে। পৃথক তিনটি মামলায় ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ঘটনার মূলহোতা ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় মেম্বারকে এখনো গ্রেফতার করা যায়নি।

এদিকে নতুন করে সহিংসতা যাতে না ছড়ায় সেজন্য গতকাল ফের ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। নিহতদের বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুর-১ আসনের এমপি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আবদুর রহমান। দুই সহোদরের নিহত ঘটনার পর সার্বিক বিষয় নিয়ে মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. মোর্শেদ আলম।

পুলিশ সুপার জানান, ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করেছে। তারা হলেন বিনয় সাহা (৬০), উজ্জ্বল কুমার বিশ্বাস (৪১), গোবিন্দ সরকার (২৮), অনয় ভাদুড়ি (১৯), রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার আকশুনা গ্রামের উজ্জ্বল কুমার মিত্র (৩৩), বিশ্বজিৎ মল্লিক (৫২), সাধুখালীর কনক বিশ্বাস (২৭), মধুখালী উপজেলার জিনিসনগরের তপন কুমার মণ্ডল (৪০), তারাপুরে অনুপ রায় (৩১), টুটুল চন্দ্র মণ্ডল (৩০), মাগুরার শ্রীপুর উপজেলার মদনপুরের প্রসেনজিৎ সরকার (২০) ও বড়ালীদহ এলাকার সুজয় বিশ্বাস (১৬)। পুলিশ সুপার জানান, এরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা আদালতে স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

সর্বশেষ খবর