শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
আওয়ামী লীগ নেতার হুংকার

অন্য এজেন্ট ঢুকলে হাত ভেঙে যমুনায় নিক্ষেপ করব

জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে নিজেদের প্রার্থী ব্যতীত অন্য প্রার্থীর এজেন্ট কোনো কেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না। ঢুকলে হাত ভেঙে যমুনা নদীতে নিক্ষেপ করা হবে বলে হুংকার দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের দুই নেতা। মঙ্গলবার রাতে সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়ন পরিষদের সামনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের (আনারস) পক্ষে এক নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয়। ওই পথসভায় এ হুংকার দেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ-বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ এবং সদস্য খন্দকার মোতাহার হোসেন জয়। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

ভিডিওতে অধ্যক্ষ সাইদুল হাসান সাইদকে বলতে শোনা যায়, ‘আমাদের বিরুদ্ধে যারা কথা বলে, তাদের জবান আমরা বন্ধ করে দেব। আমরা আগামী ৮ মের নির্বাচনে ঐক্যবদ্ধ থাকব, আমরা অন্য কোনো মার্কার কোনো এজেন্ট দিতে দেব না। রফিক সাহেবকে উপজেলা চেয়ারম্যান হিসেবে আজকেই ঘোষণা দিলাম।’ তিনি প্রতিপক্ষের লোকদের হুঁশিয়ার করে বলেন, ‘সাবধান হয়ে যান, আমাদের মাঝে অসন্তোষ ও হানাহানির চেষ্টা করবেন না। আপনাদের দাঁত ভেঙে দেওয়া হবে। যাদের দাঁত নেই, তাদের চাপার হাড্ডি ভেঙে দেওয়া হবে।’

এরপর পিংনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য খন্দকার মোতাহার হোসেন জয় বলেন, অন্য কোনো মার্কার এজেন্ট কোনো কেন্দ্রে দিতে দেব না। এজেন্ট দিলে তার হাত বাড়ি দিয়ে ভেঙে আমরা যমুনা নদীতে নিক্ষেপ করব। ওই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম।

 

সর্বশেষ খবর