শুক্রবার, ৩ মে, ২০২৪ ০০:০০ টা
পঞ্চপল্লীর দুই ভাই খুন

সর্বোচ্চ শাস্তি দাবি করেছে বিএনপির তদন্ত কমিটি

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীর কৃষ্ণনগর গ্রামে দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে বিএনপির তদন্ত কমিটি।

বুধবার দুপুরে বিএনপি গঠিত পাঁচ সদস্যের তদন্ত কমিটির প্রধান বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও তদন্ত কমিটির সদস্য বিজন কান্তি সরকার, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দ্র দাস অপুসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে নিহত দুই ভাই আশরাফুল (১৯) ও তার ভাই আসাদুল (১৫)-এর চোপেরঘাট গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে শোকাহত পরিবারের খোঁজখবর নেন এবং সমবেদনা জানান।

বিএনপির নেতৃবৃন্দ নিহত দুই ভাইয়ের পিতা শাহজাহান খানের কাছে নৃশংস এ ঘটনার বিবরণ শোনেন। এ সময় তারা নিহতদের পিতা-মাতার হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন এবং দুই ভাইয়ের কবর জিয়ারত করেন। বিএনপির নেতৃবৃন্দ বলেন, আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। সঠিক সময়ে আমরা তদন্ত রিপোর্ট দলের কাছে পেশ করব। সেই সঙ্গে এ বর্বরোচিত ঘটনার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি। বিএনপির তদন্ত কমিটির সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মধ্যে বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সহ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন, যুবদলের সহ-আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী সোহাগসহ জেলা-উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর