মঙ্গলবার, ৭ মে, ২০২৪ ০০:০০ টা

নাতিকে মারধরের প্রতিবাদ, বৃদ্ধকে হত্যা হাতুড়িপেটায়

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর বাগমারা উপজেলায় নাতিকে মারধরের প্রতিবাদ করায় হাতুড়ি দিয়ে বৃদ্ধ দাদা গয়ের উদ্দিন (৬০)-কে পিটিয়ে হত্যা করেছে এক কিশোর গ্যাং সদস্য। রবিবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার জয়পুর মোড়ে এ রোমহর্ষক ঘটনা ঘটে। তিনি উপজেলার নরদাশ ইউনিয়নের জয়পুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার সন্ধ্যার পর গয়ের উদ্দিনের নাতি মোস্তাফিজুর রহমানের সঙ্গে স্থানীয় এক কিশোরের বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে জয়পুর মোড়ে একা পেয়ে মোস্তাফিজুরকে মারধর ও হাতুড়ি দিয়ে পেটায় ওই কিশোর। মোস্তাফিজুরকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। রাতে বিষয়টি জানতে পেরে দাদা গয়ের উদ্দিন প্রতিবাদ করতে যান। তখন জয়পুর মোড়ে গয়ের উদ্দিনের সঙ্গে তর্কে জড়ায় ওই কিশোর। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে ওই কিশোর লোকজনের সামনে গয়ের উদ্দিনকে হাতুড়ি দিয়ে পেটায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন থাকলেও কিশোরের হাতুড়িপেটার ভয়ে কেউ এগিয়ে আসেননি। পরে গয়ের উদ্দিন মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

স্থানীয় লোকজনের দাবি, ওই কিশোর বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্য। তার বিরুদ্ধে মেয়েদের যৌন হয়রানি ও অকারণে লোকজনকে মারধরের অভিযোগ আছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলার মূল আসামি কিশোরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 

সর্বশেষ খবর