শুক্রবার, ১০ মে, ২০২৪ ০০:০০ টা

খেলার ছলে গলায় ফাঁস শিশুর

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে কদমতলীতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে ১০ বছরের এক শিশু মারা গেছে। এ ছাড়া খিলগাঁওয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বনি ইয়াসমিন (২০) নামে এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, গত বুধবার রাতে কদমতলী থানার দনিয়ার আনন্দবাজার এলাকার বাসায় নুসরাত জাহান তাফরিন (১০) নামে মাদরাসাপড়ুয়া এক শিশু শিক্ষার্থী খেলতে খেলতে গলায় ফাঁস লেগে মারা গেছে বলে দাবি তার পরিবারের। তারা বলছেন, শিশুটি স্থানীয় তালিমুল মিল্লাত নামে একটি মাদরাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তাদের ধারণা, হয়তো খেলতে খেলতে বা খেলার ছলে গলায় ফাঁস লেগে গিয়েছিল। তাদের গ্রামের বাড়ি বরিশালের কোতোয়ালি উপজেলার নলচরে।

শিশুটির বাবা সৌদি প্রবাসী ইউসুফ দফাদার বলেন, বাসার কেয়ারটেকার বাইরে থেকে দেখতে পায় নুসরাত বারান্দার জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলে আছে। পরে দরজা ভেঙে নুসরাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে খিলগাঁও থানার এসআই মো. শিহাব বাহাদুর জানান, গতকাল খিলগাঁও এলাকার ২৮৩/সি নম্বর বাসার নিচতলা থেকে বনি ইয়াসমিনের মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি মাগুরা সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম নুরুল ইসলাম। গ্রামের বাড়ি মাগুরার শ্রীপুর থানার ফড়িঘড়িয়ায়। এসআই শিহাব বলেন, মাসখানেক আগে বোনের বাড়িতে (ঢাকায়) বেড়াতে আসেন ইয়াসমিন। এরপর থেকে তার মন খারাপ থাকত। তার বোন মন খারাপের বিষয়ে জানতে চাইতেন, কিন্তু তিনি কিছুই বলতেন না। বুধবার রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে যায়। সকালে ইয়াসমিনের বোন তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর