শিরোনাম
শনিবার, ১১ মে, ২০২৪ ০০:০০ টা
অষ্টম কলাম

মোবাইল চুরির অপবাদে নারীকে রশি দিয়ে বেঁধে নির্যাতন

পঞ্চগড় প্রতিনিধি

মোবাইল চুরির অপবাদে পঞ্চগড়ে এক নারীকে (২৬) রশি দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের জেমজুট বাজারে এ ঘটনা ঘটে। মোবাইলে ধারণ করা এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, ভ্যান গাড়িতে এক নারীর সঙ্গে তর্কে জড়িয়েছেন অন্য কয়েক নারী। এর মধ্যে এক ব্যক্তি ওই নারীকে রশি দিয়ে বেঁধে রেখেছে। আর তা দাঁড়িয়ে উপভোগ করছে উৎসুক জনতা। তর্কে জড়ানো নারী ও পুরুষের পরিচয় শনাক্ত করা না গেলেও তারা ওই ইউনিয়নের ঝলঝলি গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন স্থানীয়রা।

ভিডিও ধারণকারী যুবক জানান, আমি হঠাৎ দেখতে পাই ৮-১০ নারী এক নারীকে মারধর করছে। কারণ জিজ্ঞেস করলে তারা বলেন- মোবাইল চুরি করেছে। পরে তাকে রশি দিয়ে বেঁধে নিয়ে যায়। বিষয়টি আমার খুব খারাপ লাগায় মোবাইলে ভিডিও করি।

এ বিষয়ে নির্যাতিতা নারী বলেন, আমি বাড়ি থেকে দুই-তিন দিন আগে দাদির বাড়ি (বাবার খালা) গিয়েছিলাম। ওই সময় আমার কল এসেছে বলে দাদি আমাকে কথা বলার জন্য তার মোবাইলটি দেয়। কথা বলার পর দাদিকে না পেয়ে আমি মোবাইলসহ নিজের বাড়ি আসার পথে আমাকে চোর বলে মারধর করে বেঁধে রাখে।

সর্বশেষ খবর