সোমবার, ১৩ মে, ২০২৪ ০০:০০ টা

তুচ্ছ ঘটনায় খুনোখুনি

যশোরে ফুটবল খেলা নিয়ে তরুণকে ছুরিকাঘাতে হত্যা, জামালপুরে ৫০০ টাকার জন্য শিশুকে ব্রহ্মপুত্র নদে নিক্ষেপ, কুমিল্লায় ছেলেকে না পেয়ে বাবাকে খুন

প্রতিদিন ডেস্ক

যশোরে ফুটবল খেলা নিয়ে রেষারেষির জেরে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে তরুণকে। জামালপুরে ৫০০ টাকার জন্য শিশুকে ব্রহ্মপুত্র নদে নিক্ষেপের তিন দিনেও মেলেনি খোঁজ। কুমিল্লায় ছেলেকে না পেয়ে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বাবাকে। গোপালগঞ্জে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। একই জেলায় অপর ঘটনায় বাগ্বিতন্ডার জেরে ভাগনেকে গুলি করায় অস্ত্রসহ গ্রেফতার হয়েছেন মামা।

যশোর :  যশোরে ফুটবল খেলা নিয়ে রেষারেষিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নূর হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে শহরের নাজির শংকরপুরে এ ঘটনা ঘটে। নিহত নূর হোসেন ওই এলাকার নজরুল মোল্লার ছেলে ও ডাক্তার আবদুর রাজ্জাক মিউনিপ্যিাল কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। পুলিশ জানায়, শনিবার রাত ১১টার দিকে নূর হোসেনকে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে খুলনায় স্থানান্তরের পরামর্শ দেন। খুলনায় নেওয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে নূর হোসেনের মৃত্যু হয়। নিহতের স্বজনরা জানান, শুক্রবার শংকরপুরে ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলযোগ হয়। বিষয়টি স্থানীয়রা মীমাংসা করার চেষ্টা করেও ব্যর্থ হন। রাতে শংকরপুর চোপদারপাড়া এলাকার কয়েকজন যুবক নূর হোসেনকে ছুরিকাঘাত করে একটি ঘরের মধ্যে আটকে রাখে। এ সময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। জামালপুর : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পাঁচ বছর বযসী শিশু মুজাহিদ ৫০০ টাকার একটি নোট নিয়ে বাড়ির পাশে এক দোকানে জিনিস কিনতে যাচ্ছিল। এ সময় এক কিশোর ব্রহ্মপুত্র নদের পাড়ে তার কাছ থেকে ওই টাকা কেড়ে নিয়ে শিশুটিকে ধাক্কা দিয়ে নদে ফেলে দেয়। এরপর থেকেই নিখোঁজ রয়েছে শিশু মুজাহিদ। কুমিল্লা : কুমিল্লায় ছেলেকে না পেয়ে বাবাকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সংরাইশ গোমতী পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি কুমিল্লা নগরীর সংরাইশ এলাকার আবদুল মান্নানের ছেলে মো. জুয়েল (৪০)। নিহতের বোন জেনি আক্তার হিরা বলেন, আমার ভাইয়ের দুই ছেলে। বড় ছেলে প্রান্তের সঙ্গে এক মাস আগে স্থানীয় কিশোরদের ঝগড়া হয়। এ ঘটনায় পুলিশ বাবলু নামের একজনকে গ্রেফতার করে। ওই ঘটনার জের ধরে শনিবার রাত ৩টার দিকে স্থানীয় এক কিশোর আমার ভাইয়ের ছেলেকে খুঁজতে আসে। তাকে না পেয়ে আমার ভাইকে ডেকে নিয়ে যায়। সকালে গোমতীর পাড়ের একটা পরিত্যক্ত ঘরে তার রক্তাক্ত লাশ পাওয়া গেছে। গোপালগঞ্জ : গোপালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী নুরী বেগম ওরফে মুনিয়াকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল  রবিবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার মোছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনদের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, বিয়ের পর থেকে পরিবারিক কলহ নিয়ে স্ত্রী নুরী বেগম ওরফে মুনিয়ার ওপর বিভিন্ন সময় নির্যাতন চালাত স্বামী আশিকুর রহমান শেখ। এদিকে গোপালগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে এক যুবককে গুলি করে আহত করার অভিযোগে তার মামাকে গ্রেফতার করেছে পুলিশ। গোপালগঞ্জ পৌরসভার নবীনবাগ এলাকায় শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান জানান। আহত রাশেদুজ্জামান তানিম (২৯) গোপালগঞ্জ শহরের নবীনবাগ এলাকার শাহিদুজ্জামান মিয়ার ছেলে।

এ ঘটনায় রাশেদুজ্জামানের মামা শেখ মোস্তফা কামালকে এয়ারগানসহ আটক করেছে গোপালগঞ্জ থানার পুলিশ। রাশেদুজ্জামানের মামা ওই এলাকার বাসিন্দা। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য।

ওসি বলেন, ‘জমি নিয়ে মোস্তফা কামালের সঙ্গে তার ভগ্নিপতি শাহিদুজ্জামান মিয়ার বিরোধ চলছিল। এর জেরে শনিবার বিকালে দুজনের মধ্যে বাগবিতন্ডা হয়। একপর্যায়ে মামা অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোস্তফা কামাল তার এয়ারগান দিয়ে দুলাভাই শাহিদুজ্জামান মিয়ার পরিবারকে লক্ষ্য করে ৩০টির মতো গুলি করে।

সর্বশেষ খবর