মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ ০০:০০ টা

কুমিল্লায় সংঘর্ষ গোলাগুলি

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সংঘর্ষ গোলাগুলি

কুমিল্লার তিতাসে মাটি কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুই সহোদর গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল সন্ধ্যায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই সহোদর হলেন উপজেলার আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে আল-আমিন (২৫) এবং মো. শাহিন (২২)। দুজনের শরীরে ১৭/১৮টি গুলিবিদ্ধ হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে মো. নুরুজ্জামানের সঙ্গে পার্শ্ববর্তী পোড়াকান্দি গ্রামের ছাদেক মেম্বারের ছেলে আলাউদ্দিন গ্রুপের সঙ্গে ভেকু দিয়ে মাটি কাটাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ওই ঘটনার জেরে গতকাল সন্ধ্যায় আলাউদ্দিন ও তার লোকজন আলীনগর গ্রামে নুরুজ্জামান ও তার ভাইয়ের ওপর হামলা চালান। এ সময় নুরুজ্জামানের ভাই জুলহাস মিয়ার ছেলে আল-আমিন এবং মো. শাহিন গুলিবিদ্ধ হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকারিয়া পারভেজ জানান, দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনের শরীরে ১৭/১৮টি গুলিবিদ্ধ হয়েছে।

এদিকে অভিযুক্ত আলাউদ্দিনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টার করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ বলেন, নুরুজ্জামান ও আলাউদ্দিনের মধ্যে বিরোধ রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। আলাউদ্দিনের নামে একাধিক মামলা আছে।

সর্বশেষ খবর