মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ ০০:০০ টা

নির্বাচনি সহিংসতায় পরাজিত প্রার্থীর চাচা নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনের ফলাফল নিয়ে মারধরে আহত পরাজিত প্রার্থীর চাচা আবদুল আলিম (৫০) মারা গেছেন। চার দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল ভোরে তিনি ঢাকার একটি হাসপাতালে মারা যান।

আবদুল আলিম বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মামুদপুর গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। তারা হলেন মামুদপুর গ্রামের মৃত একরাম আলীর ছেলে চান মিয়া, তার ভাই হাজি আবুল হোসেন ও চান মিয়ার ছেলে রাসেল।

স্থানীয়রা ও নিহতের স্বজনরা জানান, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে আবদুল আলিম এনায়েতপুর থানা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক ও মোটরসাইকেল প্রার্থী বদিউজ্জামান বদি ফকিরের হয়ে কাজ করেন। অন্যদিকে তার চাচাতো ভাই চান মিয়া, আবুল হোসেন, আবুল হোসেনের ছেলে রুহুল আমিন, রুবেল ও চান মিয়ার ছেলে রাসেল বেলকুচি উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য দোয়াতকলমের প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের হয়ে কাজ করেন। নির্বাচনের দিন ৮ মে সন্ধ্যায় ফলাফল ঘোষণার আগেই আবদুল আলিম তার চাচাতো ভাই ও ভাতিজাদের মারধরের শিকার হন। তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখান থেকে ঢাকার ধানমন্ডির একটি হাসপাতালে নেওয়া হয়েছিল। গতকাল ভোর ৪টার দিকে আবদুুল আলিম মারা যান। বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ঘটনায় আবদুল আলিমের ভাই বাদী হয়ে মামলা করেছেন। তিনজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর