শনিবার, ২৫ মে, ২০২৪ ০০:০০ টা

সেপটিক ট্যাংকে ৪০ হাজার ডলার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় গতকাল চোর সন্দেহে মেহেদী হাসান তামিম (২৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ির সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪৭ লাখ টাকা) উদ্ধার করা হয়েছে। এসব ডলার এক প্রকৌশলীর বাসা থেকে চুরি করেছিলেন তামিম। পরে মামলা দিয়ে তাকে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়, মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। বুধবার বসুন্ধরা গ্রুপের প্রকৌশলী এস এম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যান। কাজ করার ফাঁকে কৌশলে বাড়িতে থাকা ৪০ হাজার ডলার চুরি করেন। ডলারগুলো অস্ট্রেলিয়ায় থাকা ছোট ভাইকে পাঠানোর জন্য বাসায় রেখেছিলেন প্রকৌশলী তৌহিদুজ্জামান।

ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ৪০ হাজার ডলার নিয়ে গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গায় পালিয়ে আসেন তামিম। পরে তৌহিদুজ্জামানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে তামিমের বাড়ি ভাঙ্গা পৌরসভার রায়পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসআই আরও জানান, এ সময় তার দেওয়া তথ্য অনুযায়ী, বাড়ির সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখা ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সর্বশেষ খবর