সোমবার, ২৭ মে, ২০২৪ ০০:০০ টা

ঘুম ভাঙানোয় হত্যা বাড়ির মালিককে!

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও এলাকায় রনি নামে এক বাড়িওয়ালাকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ভাড়াটিয়া মোরশেদ আহম্মেদকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে জামালপুর জেলার মাদারগঞ্জ থানার চর ভাটিয়ালি এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ বলছে, বাড়িওয়ালা রনি ও তার বন্ধুদের কারণে মোরশেদের ঘুমে ব্যাঘাত ঘটতো, ঘুম ভেঙে যেত। এ জন্য ক্ষুব্ধ হয়ে সে ছুরিকাঘাতে রনিকে হত্যা করে। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, মোরশেদ জামালপুর জেলার মাদারগঞ্জ থানার চর ভাটিয়ালি গ্রামের মৃত শহীদ আহম্মেদের ছেলে। মোরশেদ যে বাসায় ভাড়া থাকে, রনি সেই বাসার মালিক। রনি ও তার বন্ধুদের যন্ত্রণায় ঘুমাতে পারতেন না মোরশেদ। যে কক্ষ মোরশেদ ভাড়া নেন, সেই কক্ষেই রনি ও তার বন্ধুরা তাস খেলেন, মাদক সেবন করতেন। এসব কারণে মোরশেদকে প্রায়ই দেরিতে ঘুমাতে হতো। এ নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার বাগবিতন্ডাও হয়েছে। কিন্তু কোনো ফল পাননি মোরশেদ। তিনি আরও জানান, গত শনিবার রাতেও সেই কক্ষে রনি তার বন্ধু মশিউর, বায়জুদুল ইসলাম, একিন, অবিতকে নিয়ে তাস খেলছিলেন। পরে মোরশেদ আসার পর তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। একপর্যায়ে মোরশেদ ছুরি দিয়ে রনিকে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

 এ সময় রনির বন্ধুরা চিৎকার করলে রনির ভাই রফিক ছুটে আসেন। তিনি বাধা দিতে চাইলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান মোরশেদ। পরে গুরুতর আহত অবস্থায় রনি ও রফিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর