রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

কিশোরী ধর্ষণচেষ্টা চেয়ারম্যানের ছেলে আটক

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে চান্দ্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. খালেক মোল্লার ছেলে সাইফুর রহমান সুজনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের সার্ভিস রোডের ঘারুয়া ইউনিয়নের বামনকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

ভাঙ্গা থানা সূত্রে জানা যায়, শুক্রবার মাদারীপুর জেলার শিবচর উপজেলার এক মাদরাসার শিক্ষার্থী (১৫) তার প্রেমিককে নিয়ে ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ইন্টারসেকশনে ঘুরতে আসে। ভাঙ্গা থেকে পুনরায় ভ্যানযোগে এক্সপ্রেসওয়ের সার্ভিস রোড দিয়ে শিবচরের দিকে যাওয়ার সময় বামনকান্দা নামক স্থানে একটি মোটরসাইকেল তাদের গতিরোধ করে। সাইফুর রহমান সুজনের নেতৃত্বে মোটরসাইকেলটিতে    তিনজন ছিল।

এরপর মোটরসাইকেল আরোহীরা ভ্যানচালক ও কিশোরীর প্রেমিককে মারধর করে কিশোরীকে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময়ই সার্ভিস রোড দিয়ে ভাঙ্গা থানার টহল পুলিশের একটি দল যাচ্ছিল। পুলিশ জঙ্গলে চিৎকার শুনে ও কিশোরীর প্রেমিকের কাছে বর্ণনা শুনে জঙ্গলে গিয়ে কিশোরীকে উদ্ধার করে।  এ সময় ধর্ষণ চেষ্টার অভিযোগে চেয়ারম্যান পুত্র সাইফুর রহমান সুজনকে ঘটনাস্থল থেকে আটক করে। সে সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। সুজনের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল সকাল ১০টার দিকে তার দুই সহযোগী তাহসিন মুন্সী ও মুন্না মিয়াকে আটক করে পুলিশ। এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে গতকাল ভাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা করেছেন। ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ বলেন, মেয়েটি তার প্রেমিককে নিয়ে ভ্যানযোগে শিবচর যাওয়ার সময় বামনকান্দা এলাকায় ধর্ষণ চেষ্টার শিকার হয়। এ ঘটনায় চেয়ারম্যানের ছেলেসহ তিনজনকে আটক করা হয়েছে। কিশোরীর মা এ ব্যাপারে মামলা দায়ের করেছেন।

সর্বশেষ খবর