শিরোনাম
সোমবার, ৩ জুন, ২০২৪ ০০:০০ টা

ডিবি পরিচয়ে মহিষভর্তি ট্রাক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে মহিষভর্তি ট্রাক ছিনতাইর ঘটনায় আটক তিনজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর বাইপাস সড়ক থেকে তাদের আটক করা হয়।

শনিবার সন্ধ্যায় জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে একটি ট্রাকে করে ৮টি মহিষ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন এক ট্রাকচালক ও তার সহযোগী। শাহপরাণ বাইপাস সড়কে ওঠার পর একটি সাদারঙের মাইক্রোবাস তাদের অনুসরণ করতে থাকে। ট্রাকটি শ্রীরামপুর বাইপাস সড়কে আসার পর মাইক্রোবাসটি ট্রাকের গতিরোধ করে। এ সময় মাইক্রোবাসে থাকা ৭-৮ জন যাত্রী নিজেদেরকে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিয়ে অস্ত্রের মুখে চালক ও সহকারীকে গাড়ি থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে ফেঞ্চুগঞ্জের দিকে নিয়ে যায়। আর মাইক্রোবাসযাত্রী ৩ ছিনতাইকারী ট্রাক নিয়ে গোলাপগঞ্জের দিকে রওনা হয়। শ্রীরামপুর বাইপাসের প্রগতি পেট্রল পাম্পের সামনে যাওয়ার পর ট্রাকচালক ও সহকারী চিৎকার এবং ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। এ সময় স্থানীয় ধাওয়া করে মাইক্রোবাসটির গতিরোধ করে ৩ ছিনতাইকারীকে আটক করে।

মোগলাবাজার থানার ওসি মোশাররফ হোসেন জানান, আটক ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতে সোর্পদ করে জেলে পাঠানো হয়েছে। ওই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর