বুধবার, ৫ জুন, ২০২৪ ০০:০০ টা

মেকানিককে পুলিশ সদস্যের গুলি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে মোটরবাইক মেরামত করে না দেওয়ায় মেকানিককে লক্ষ্য করে এক পুলিশ সদস্য গুলি করেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঝিকরগাছা উপজেলার শিওরদাহ বাজারে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার রিপন হোসেন যশোর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি শিওরদাহ গ্রামের মতিয়ার রহমানের ছেলে। শিওরদাহ বাজারে তার তরকারির দোকান আছে। পাশাপাশি তিনি মোটরবাইক মেরামতের টুকটাক কাজ করেন। অভিযুক্ত কনস্টেবল রিপন হোসেন শিওরদাহ পুলিশফাঁড়িতে কর্মরত।

স্থানীয়রা জানান, ওই পুলিশ সদস্যের মোটরবাইক চালু হচ্ছিল না। তিনি বাইকটি রিপনের কাছে নিয়ে যান। তখন রিপন বলেন, এটা তিনি ঠিক করতে পারবেন না, ভালো মেকানিক দেখাতে হবে। এতে ক্ষিপ্ত হয়ে ওই পুলিশ সদস্য তাকে লাঠি দিয়ে বেদম প্রহার করেন। স্থানীয়রা এগিয়ে গেলে রাইফেল উঁচিয়ে গুলি করতে যান। এ সময় পাশের এক দোকানি রাইফেলের নল ধরে ফেললে সেটি লক্ষ্যভ্রষ্ট হয়। তবে গুলির বারুদের আগুনে পানিসারা গ্রামের আজিজ নামে এক ভ্যানচালকের ডান কাঁধের একটি অংশ পুড়ে যায়। রিপন বলেন, গুলি ছোড়ার আগে তাকে লাঠি দিয়ে বেদম মারা হয়। লাঠির আঘাতে তার কান ফেটে রক্ত বের হয়।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ওই পুলিশের মোটরবাইক ভাঙচুর করে। একপর্যায়ে তারা ফাঁড়ির সামনে অবস্থান নেয়। খবর পেয়ে যশোর পুলিশের নাভারণ সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান ও ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ঝিকরগাছা থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া বলেন, ওই পুলিশ সদস্য ডিউটিতে যশোর যাচ্ছিলেন। পথে তার মোটরবাইক নষ্ট হলে শিওরদাহ বাজারের গ্যারেজে যান। সেখানে লোকজনের সঙ্গে কথা কাটাকাটি, ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। এ সময় অসাবধানতাবশত রাইফেল থেকে গুলি বের হয়ে যায়।

সর্বশেষ খবর