শিরোনাম
শনিবার, ৮ জুন, ২০২৪ ০০:০০ টা

সম্পত্তি লিখে নিয়ে মাকে মারধর

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের ডাসারে সৈয়দা শান্তি নাহার (৭০) নামে এক মায়ের সম্পত্তি ও ব্যাংকে থাকা অর্থ  হাতিয়ে নিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে ছেলে। এ ঘটনায় বৃদ্ধা সৈয়দা শান্তি নাহার মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। মামলায় বড় সন্তান সৈয়দ জানে আলম স্বপন, তার স্ত্রী কাজী শিবলী আক্তার রুমা এবং নাতনি সৈয়দ রাহুল আলম শুভকে আসামি করা হয়েছে।

সৈয়দা শান্তি নাহার বলেন, প্রতারণার মাধ্যমে আমার ছেলে সৈয়দ জানে আলম ও তার স্ত্রী কাজী শিবলী আক্তার রুমা আমার জায়গাজমি ও অর্থসম্পদ আত্মসাৎ করে আমাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছে। এমন সন্তান আমার দরকার নেই। আমি এর সুষ্ঠু বিচার চাই।

বৃদ্ধার দেবর মুক্তিযোদ্ধা সৈয়দ আলমগীর জানান, আমার ভাতিজা স্বপন আমার সামনে ওর মাকে মারধর করেছে। এমন কুলাঙ্গার সন্তান আমি জীবনে দেখিনি। ওর দৃষ্টান্তমূলক বিচার হওয়ার উচিত। যাতে কেউ মায়ের গায়ে হাত তুলতে না পারে। ডাসার থানার ওসি শফিকুল ইসলাম জানান, বৃদ্ধা মাকে পুলিশের পক্ষ থেকে আইনি সহায়তা দেওয়া হবে। ডাসার উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। মাকে তার সন্তান মারধর করবে- এটা সভ্য সমাজে মেনে নেওয়ার মতো নয়। অভিযুক্ত সন্তানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ খবর