রবিবার, ৯ জুন, ২০২৪ ০০:০০ টা

তিন শিশু কন্যাসহ গৃহবধূ নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাবার বাড়ি থেকে বেড়ানো শেষে বাড়িতে ফেরার পথে তিন শিশু কন্যাসহ এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। শুক্রবার সকালে তিনি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মেরাশানী গ্রামের বাবার বাড়ি থেকে শিশুসন্তানদের নিয়ে স্বামীর বাড়ি আখাউড়া উপজেলার দ্বিজয়পুর গ্রামে ফিরছিলেন। গতকাল বিকাল ৪টা পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতু (২৮) আখাউড়ার দ্বিজয়পুর গ্রামের ব্যবসায়ী মো. আতাউর রহমান ভূঁইয়ার স্ত্রী। এ ঘটনায় রিতুর বাবা আবদুল আউয়াল ভূঁইয়া গতকাল দুপুরে বিজয়নগর থানায় সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ তিন কন্যা হলো তাবাস্তুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) ও হুমায়রা আক্তার (৫)। পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে রিতু আক্তার তিন কন্যাকে নিয়ে স্বামীর বাড়িতে ফেরার উদ্দেশ্যে মেরাশানী গ্রামের সুমনের অটোগাড়িতে উঠেন। সুমন ওই গৃহবধূকে বেলা সাড়ে ১১টার দিকে সিঙ্গারবিল বাজারে এসে অন্য একটি অপরিচিত ব্যাটারিচালিত অটোতে উঠিয়ে দেয়। সন্ধ্যা ৬টার দিকে রিতুর শাশুড়ির মোবাইল নম্বরে ফোন দিয়ে বাড়ির লোকজন জানতে পারে রিতু বাড়িতে পৌঁছেনি।

এদিকে রিতুর কাছে মোবাইল ফোন না থাকায় তার সঙ্গে যোগাযোগও করতে পারছে না স্বজনরা। এ ঘটনায় দুই পরিবারের লোকজন দুশ্চিন্তায় ভুগছেন।

অটো ড্রাইভার সুমন বলেন, ‘আমি তাদের বাড়ির সামনে থেকে সিঙ্গারবিল বাজার পর্যন্ত নিয়ে আসি। পরে আখাউড়া বাইপাস পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি অটোরিকশায় তুলে দিই।’

রিতুর স্বামী মো. আতাউর রহমান ভূঁইয়া বলেন, গতকাল বিকাল পর্যন্ত আমার স্ত্রী সন্তানের কোনো খোঁজ পাইনি।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, আমরা নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছি।

সর্বশেষ খবর