শিরোনাম
মঙ্গলবার, ১১ জুন, ২০২৪ ০০:০০ টা

বেনজীরের সাভানার দায়িত্ব বুঝে নিলেন রিসিভাররা

গোপালগঞ্জ প্রতিনিধি

আদালতের নির্দেশে পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের নামে গোপালগঞ্জে করা সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কে রিসিভার নিয়োগপ্রাপ্তির পরে পার্ক পরিদর্শন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। তার সঙ্গে ছিলেন দুর্নীতি দমন কমিশন (দুদক) এবং জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

আদালতের নির্দেশে সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের রিসিভাররা গতকাল বেলা ১১টায় দায়িত্ব গ্রহণ করেছেন বলে দুদক গোপালগঞ্জ অফিসের উপপরিচালক মো. মশিউর রহমান জানিয়েছেন।

জেলা প্রশাসকের নেতৃত্বে প্রতিনিধি দলটি গতকাল দুপুরে পার্কের ভিতরে প্রবেশ করে বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, দুদক গোপালগঞ্জের উপপরিচালক মো. মশিউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহসিন উদ্দীনসহ কৃষি ও মৎস্য বিভাগের কর্মকর্তা এবং জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত শনিবার (৮ জুন) সকাল থেকে গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা প্রশাসন পার্কের নিয়ন্ত্রণ নেয়। আদালতের নির্দেশনা অনুযায়ী দুই জেলা প্রশাসকের তত্ত্বাবধানে পার্কের কার্যক্রম চালু থাকবে বলে সংশ্লিষ্টরা জানান। পরিদর্শন শেষে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আপাতত পার্কটি বন্ধ থাকলেও খুব তাড়াতাড়ি আদালতের নির্দেশনা নিয়ে পার্ক চালু করা হবে।

উল্লেখ্য, ২০১৫ থেকে ২০২০ সালে র‌্যাবের মহাপরিচালক এবং ২০২০ সাল থেকে ২০২২ পর্যন্ত আইজিপি থাকাকালীন গোপালগঞ্জ সদর উপজেলার বৈরাগীটোল গ্রামে প্রায় ৬২১ বিঘা জমির ওপর গড়ে তোলেন সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক।

সর্বশেষ খবর