বুধবার, ১২ জুন, ২০২৪ ০০:০০ টা
অষ্টম কলাম

সাবেক স্ত্রীর সঙ্গে কথা বলা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে সাবেক স্ত্রীর সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে দুই পক্ষে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রায় ৫ ঘণ্টা চলা সংঘর্ষে অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয়েছে অন্তত ১৫ জন।

ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। আটক করা হয়েছে ১৮ জনকে। থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

পুলিশ জানায়, দেড় বছর আগে মাদারীপুর সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের অপু মুন্সির সঙ্গে শহরের বিসিক শিল্প নগরী এলাকার নিশি আক্তারের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে ছয় মাস আগে তাদের বিচ্ছেদ হয়। সোমবার বিকালে বাড়ির কাছে হঠাৎ দেখা হলে নিশির সঙ্গে কথা বলে অপু। বিষয়টিতে ক্ষিপ্ত হয়ে নিশির পরিবার অপুকে মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে পূর্ব রাস্তি এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এ সময় অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা পর্যন্ত চলে দফায় দাফয় সংঘর্ষ। খবর পেয়ে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনে পুলিশ। সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয় অন্তত ১৫ জন। ঘটনাস্থল থেকে ১৮ জনকে আটক করা হয়েছে। এদিকে এসআই নজরুল ইসলামসহ আহত দুই পুলিশ সদস্যকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন জানান, সংঘর্ষ থামাতে ২২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়েছে। এই ঘটনায় জড়িত ১৮ জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের পর আটকদের আদালতে তোলা হবে। এই ঘটনায় বাকি জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ খবর