বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪ ০০:০০ টা

পারিবারিক বিরোধে নৃশংসতা

বরিশালে মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যা, ফেনীতে স্ত্রীকে কুপিয়ে থানায় হাজির স্বামী

প্রতিদিন ডেস্ক

পারিবারিক বিরোধে গতকাল নৃশংস হত্যাকান্ড ঘটেছে বরিশাল ও ফেনীতে। এর মধ্যে বরিশালে মেয়েকে হত্যার পর আত্মহত্যা করেছেন এক বাবা। অন্যদিকে ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে থানায় হাজির হয়েছেন এক স্বামী।

বরিশাল : পাঁচ বছরের সন্তানকে গলা কেটে হত্যার পর আত্মহত্যা করেছেন ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের এক গাড়িচালক। গতকাল সকালে নগরীর কাউনিয়া পানির ট্যাংকের পুব পাশে ‘স্বপ্ন বিলাস’ ভবনের চারতলায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কাউনিয়া থানার এসআই আরাফাত হাসান।

মৃতরা হলেন- উজিরপুর উপজেলার বরাকোঠা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার (৩৫) ও তার পাঁচ বছর চার মাস বয়সী মেয়ে রাবেয়া বশরী রোজা। নাঈম ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান অপসোনিন ফার্মার গাড়ির চালক ছিলেন।

এসআই আরাফাত হাসান বলেন, ‘চার মাস আগে স্ত্রীর সঙ্গে নাঈমের বিচ্ছেদ হয়। মঙ্গলবার রাতে স্ত্রী ফোন করে জানায় যে, সকালে মেয়েকে নিয়ে যাবে। এরপর নাঈম বঁটি দিয়ে মেয়ের গলা কেটে হত্যা করেন। পরে নিজের গলা কেটে আত্মহত্যা করেন। নাঈমের সামনের ঘরেই তার বোন থাকেন। কিন্তু তারা ঘটনাটি টের পাননি বলে জানান এসআই। তিনি বলেন, ‘ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এরপর বিস্তারিত জানা যাবে।’ ফেনী : স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবু ইলাকে (২৪) বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে থানায় হাজির হয়েছেন স্বামী আলী আক্কাছ রনি (২৫)। গতকাল সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড পূর্ব চর গণেশ গ্রামের শেখপাড়া ওমর ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় বলেন, গতকাল সকাল ৭টার দিকে থানাপ্রাঙ্গণে ঘোরাঘুরি করছিলেন আলী আক্কাছ রনি। এ সময় পুলিশ তার কাছে ঘোরাঘুরির কারণ জিজ্ঞেস করলে জানান, তিনি তার স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। ক্রসফায়ারের ভয়ে তিনি নিজেই থানায় চলে এসেছেন। তার কথা শোনার পর ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাওয়া যায়। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আলী আক্কাছ রনি পুলিশ হেফাজতে রয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, এ বছরের মার্চ মাসে রনি তার স্ত্রীকে নিয়ে সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড পূর্ব চর গণেশ গ্রামের শেখপাড়া ওমর ফারুকের বাড়িতে বাসা ভাড়া নেন। রনি সোনাগাজী বাজারে ভ্যানগাড়িতে করে জুতা বিক্রি করতেন। নিহত সিনথিয়া ইসলাম খুশবু ইলা ঢাকার যাত্রাবাড়ী থানার ৪৮ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লিপি বেগমের মেয়ে। তার পিতার নাম মো. শাহীন।

সর্বশেষ খবর