শনিবার, ২২ জুন, ২০২৪ ০০:০০ টা

ঢামেক থেকে ভুয়া চিকিৎসক আটক

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে এক ভুয়া চিকিৎসক আটক হয়েছেন। তার নাম রিপা আক্তার (২০)। বৃহস্পতিবার রাতে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করা হয়।

ঢামেকের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান বলেন, রাতে হাসপাতালে পুরাতন ভবনে গাইনি বিভাগে ওই নারী অ্যাপ্রোন পরা অবস্থায় ঘোরাফেরা করছিলেন। এতে আমাদের আনসার সদস্যদের সন্দেহ হয়।

পরে নারী আনসার সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে স্বীকার করেন তিনি চিকিৎসক নন। নিউমার্কেট থেকে অ্যাপ্রোন কিনে এখানে এসেছেন।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. খালেকুজ্জামান খান বলেন, রিপা আক্তার নামের ওই ভুয়া চিকিৎসককে আমাদের আনসার সদস্যরা আটক করেন। এরপর জিজ্ঞাসাবাদে তিনি বিষয়টি স্বীকার করেন। পরে তাকে আমরা ঢামেক পুলিশ ক্যাম্পে হস্তান্তর করি।

জানা গেছে, আটক ওই নারী কামরাঙ্গীরচর এলাকায় থাকেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার বউলতলী গ্রামে। তার বাবা মৃত কাজির সিকদার। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ওই নারীকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম বলেন, ঢামেক থেকে ভুয়া এক নারী চিকিৎসককে আটক করে থানায় হস্তান্তর করা হয়। পরে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন একটি মামলা করেন। এর আগে গত বছর ঢামেকের নতুন ভবনের আইসিইউ থেকে আরেক ভুয়া নারী চিকিৎসক মুনিয়া আক্তার রোজা আটক হন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে শাহবাগ থানায় মামলা করেন ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান।

সর্বশেষ খবর