বুধবার, ৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা
ভালোবেসে বিয়ে করায় কটুকথা

বিষপান করে স্বামী-স্ত্রীর মৃত্যু

পাবনা প্রতিনিধি

ভালোবেসে বিয়ে করায় স্বজনদের কটুকথায় বিষপান করে আত্মহত্যা করেছে সাজেদুল ও রিয়া খাতুন নামের এক দম্পতি। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রবিবার রাতে রিয়া ও সোমবার রাতে সাজেদুলের মৃত্যু হয়। গত রবিবার সকালে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি ফটিক মোড়ের আজতব প্রামাণিকের বাড়িতে এ দম্পতি বিষপান করেন। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে।

গৃহবধূ রিয়া ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আজিজতলা এলাকার লেরু মোল্লার মেয়ে এবং সাজেদুল একই ইউনিয়নের চরগড়গড়ি এলাকার আজতব প্রামাণিকের ছেলে। সাজেদুলের পারিবারিক সূত্রে জানা গেছে, মাস খানেক আগে রিয়া ও সাজেদুল প্রেম করে পালিয়ে বিয়ে করে। রিয়ার পরিবার বিয়ে মেনে না নিলেও সাজেদুলের পরিবার বিয়ের বিষয়টি মেনে নেয়। রিয়ার দূর সম্পর্কের এক নানি রিয়ার শ্বশুরবাড়িতে গিয়ে রিয়াকে নানা রকম কটূক্তিমূলক কথা বলেন। এতে অপমানিত হয় নব দম্পতি সাজেদুল ও রিয়া। তারা পরিবারের লোকজনের আড়ালে নিজ ঘরে দুজন এক সঙ্গে বিষপান করেন। পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) ভর্তি করে। সেখানেই রবিবার রাতে রিয়া ও সোমবার রাতে সাজেদুলের মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষপানের বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ খবর